বাইতুল্লাহর মুসাফির (হজ্বের সফরনামা)
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

বাইতুল্লাহর মুসাফির (হজ্বের সফরনামা)

বই সম্পর্কে মাওলানা আবদুল মালেক সাহেবের মূল্যায়ন:

একজন আদনা পাঠ হিসেবে আমার মনে হয়, আলোচ্য সফরনামার রূহানিয়্যাতের একটি স্পষ্ট আলামত এই যে, এর প্রতিটি বাক্য অন্তরে রেখাপাত করে এবং চোখকে অশ্রুসজল করে, যেন ‘হার চে আয দিল খীযাদ বর দিল রীযাদ’ এর রৌশন মেছাল। কিতাবের সাহিত্যমান সম্পর্কে সাহিত্যের লোকেরাই ভালো বলতে পারবেন এবং ইতিমধ্যে তারা এর উচ্চ প্রশংসাও করেছেন। ভিন্ন ধারার একাধিক লেখকের প্রশংসা আমি নির্ভরযোগ্যসূত্রে জানতে পেরেছি। বেশ ক’জন লেখন-সাহিত্যিক মন্তব্য করেছেন, ‘এর দ্বারা সফরনামাবিষয়ে বাংলা সাহিত্যের একটি শূন্যতা পূরণ হয়েছে। আল্লাহ তাআলার শোকর, এই শূন্যতা একজন আলিমের কলম দ্বারা পূরণ হয়েছে। যখন সাধারণভাবেেএ অঙ্গনে নিতান্ত অপরিচিত মনে করা হয়।’

বইটি বাংলা সাহিত্যের শ্রেষ্ঠ ভ্রমণকাহিনীবিষয়ক গ্রন্থ।

প্রকাশনী: দারুল কলম
প্রথম প্রকাশ: সেপ্টেম্বর, ২০০৯
১৮০.০০ ১৮০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৪৩০
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

5

I want to download arabic book. How can l?

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়