খ্রিস্টনদের প্রশ্ন মুসলমানদের উত্তর
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

খ্রিস্টনদের প্রশ্ন মুসলমানদের উত্তর

ভূমিকা

প্রিয় পাঠক-পাঠিকা, আমাদের বর্তমান বইটি হলো ‘খ্রিস্টানদের প্রশ্ন মুসলমানদের উত্তর’। আমরা যখন অমুসলিমদেরকে দাওয়াত দিতে যাই, বিভিন্ন স্থানে দেখি অনেক মুসলিম খ্রিস্টান হয়ে গেছে।  খ্রিস্টানরা মূলত কুরআনের অপব্যাখ্যা করে মুসলমানদের দাওয়াত দিয়ে খ্রিস্টান বানায়। এর জন্য বিভিন্ন বইও তারা সরবারাহ করে থাকে এবং বিভিন্ন প্রশ্ন করে। এই প্রশ্নগুলোর উত্তর দায়ীদের জন্য খুবই প্রয়োজন ছিল। এর জন্য আমি বিভিন্ন উলামাদের শরণাপন্ন হই। কিন্তু এর উত্তর বের করতে তেমন গুরুত্ব দেখিনি। পরে নিজেই চেষ্টা শুরু করলাম। আমার সাধ্যানুযায়ী চেষ্টা করেছি। খ্রিস্টান ও মুরতাদ ভাইদেরকে লক্ষ্য করেই মূলত বইটি লেখা, যাতে তাদের সামনে বিষয়টি পষ্কিার হয়ে যায়। তারা যেন বুঝে, প্রচারকরা তাদেরকে কীভাবে ভুল বুঝাচ্ছে। সাথে সাথ আমাদের দায়ীদের জন্য এক বিরাট পাথেয় হবে ইনশাআল্লাহ।

বইটিতে প্রথমে তাদের দাবি পেশ করেছি। সাথে সাথে তারা সেই দাবীর পক্ষে যেই দলিল পেশ করে, তা উল্লেখ করেছি। এরপর আয়াতের সঠিক ব্যাখ্যা পেশ করার চেষ্টা করেছি। আয়াত থেকে যেভাবে অপব্যাখ্যা করে তাও পেশ করেছি। এরপর তাদের প্রশ্নের সঠিক উত্তর দিয়েছি। উত্তর দেয়ার ক্ষেত্রে প্রথমে কুরআন, বাইবেল এবং যুক্তির মাধ্যমে উপাস্থাপন করার চেষ্টা করেছি।

প্রথম প্রকাশ: অগাস্ট, ২০১৫
৯১.০০ ১৪০.০০
পৃষ্ঠা সংখ্যা :
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়