দলিলসহ নামাযের মাসায়েল (বর্ধিত সংস্করণ)
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

দলিলসহ নামাযের মাসায়েল (বর্ধিত সংস্করণ)

বইটি সম্পর্কে প্রকাশকের মন্তব্য:

বর্তমান সময়ের প্রেক্ষাপটে এ পুস্তকটির গুরুত্ব বুঝিয়ে বলার কোন প্রয়োজন নেই। দীন সচেতন যে কেউ এর প্রয়োজনীয়তা অনুভব করেন তীব্রভাবে। সহীহ হাদীসের ওপর আমল করার মতো সুন্দর সুন্দর কথার মোড়কে আমাদের সমাজের যে লা-মাযহাবী বন্ধুরা সরলমনা ঈমানদারদের বিভ্রান্ত করার মিশনে নেমেছেন, এই বইটির প্রথম সংস্করণ  প্রাকাশিত হওয়ার পর তাদের সে মুখোশ উন্মোচিত হয়ে পড়ে সচেতন মহলে। প্রথম সংস্করণ প্রাকাশের পর থেকেই আমরা আরও দালিলিকভাবে এর দ্বিতীয় সংস্করণের আশায় ছিলাম। এর মধ্য দিয়েই কেটে যায় দীর্ঘ চার বছর। ইতোমধ্যে আবার আমাদের সে বন্ধুরা নিজেদের খুলে যাওয়া মুখোশকে আঁকড়ে ধরার চেষ্টা করে এবং আগের চেয়ে আরও জঘন্য পন্থায় তারা নতুন নতুন বিভ্রান্তির জাল ফেলতে মরিয়া হয়ে পড়ে। এমনকি আমাদের এই বইটি নিয়েও তারা অভিনব পন্থায় জালিয়াতির আশ্রয় নেয়। কোন ধরনের চিন্তাভাবনা ছাড়া, কেবলই তাদের মতের বিরুদ্ধে যাওয়ায়, সহীহ হাদীসকেও তারা জাল বলে চালিয়ে দিতে চেয়েছে। ফলে সাধারণ পাঠক ও দীনদার মুসলমান নতুন করে এক সংকটের মুখোমিুখি হয়। আমাদের ‘দলিলসহ নামাযের মাসায়েল’এর দ্বিতীয় সংস্করণটি প্রকাশিত হচ্ছে তাদের সেই বিভ্রান্তি ও জালিয়াতির কিছুটা স্বরূপ উন্মোচনসহ। আশা করি প্রথম সংস্করণের মতোই এই বর্ধিত সংস্করণটিও পাঠকের চাহিদা মেটাবে।

প্রথম প্রকাশ: জুন, ২০১৫
৩০০.০০ ৫০০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৫৯০
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়