১১ বছরের নির্মম বন্দী জীবন
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

১১ বছরের নির্মম বন্দী জীবন

শান্তির ধর্ম ইসলাম কখনই সন্ত্রাস ও জঙ্গিবাদ সমর্থন করে না। দুঃখের বিষয়, একটি মহল সবসময় ইসলামের ওপর সন্ত্রাসবাদের মিথ্যা তকমা চাপিয়ে দেয়ার চেষ্ট করছে। তারই ধারাবাহিকতায় ২০০২ সালে গুজরাটের ক্রাইম বেঞ্চ মুফতি আব্দুল কাইয়্যুম সহ কয়েকজন নিরপরাধ ব্যক্তিকে মিথ্যা মামলায় জড়িয়ে ফাঁসির কাষ্ঠে ঠেলে দেয়। ১১ বছরের দীর্ঘ আইনি লড়াই শেষে ১৬ মে ২০১৪ ই. ভারতের সুপ্রিমকোর্ট তাদের সসম্মানে মুক্তি দেন। ১১ বছরের সেই বন্দী জীবনের নির্মম ঘটনাপ্রবাহ লেখক নিজ হস্তে লিপিবন্ধ করেছেন। বইটি গুজরাটি, উর্দু ও ইংরেজিতে প্রকাশিত হয়েছে। প্রকাশিত হয়েছে বাংলায়ও। 

প্রথম প্রকাশ: অগাস্ট, ২০১৫
১৫৪.০০ ২২০.০০
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়