হে আমার মেয়ে
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

হে আমার মেয়ে

এই ছোট্ট বইটি যদি আমাদের দেশের আধুনিক শিক্ষিতা মেয়েরা পড়তো, আমার বিশ্বাস দেশে ধর্ষণ, ব্যভিচার, বিবাহ পূর্ব অবৈধ সম্পর্ক অনেকটা কমে যেত। গার্হস্ত্য বিজ্ঞান এর বদলে এটি মেয়েদের পাঠ্যপুস্তকে যোগ করা উচিত, কাজে দিবে । 

লেখক আলী আল তানতাবী মিশরের একজন প্রখ্যাত আলিম। তিনি আল-আজহার এর গ্র্যান্ড ইমাম ছিলেন। তিনি হৃদয় থেকে মেয়েদের আন্তরিক ভাবে উপদেশ দিয়েছেন তাদের সম্ভ্রম রক্ষা করার জন্য, বিয়ে ছাড়া ছেলেদের বিশ্বাস না করার জন্য, পর্দা করে চলার জন্য। কিন্তু এই সাধারণ কথা গুলো অনেক অসাধারণ ভাবে লিখেছেন উনি, যা হৃদয় স্পর্শ করে। 

মাঝে মাঝে মনে হয় এই বইটি অনেক গুলি কিনে সাথে রাখি, রাস্তায় হাটার সময় যে সমস্ত পর্দাহীন মেয়েরা হঠাত সামনে এসে যায় তাদের হাতে একটি করে ধরিয়ে দেই। কিংবা কো-এডুকেশন স্কুল কলেজের ক্লাস ৩-৪ বা তার উপরের মেয়েদের কোনো ভাবে গিফট করি। তাদের জীবনে আসলেই কাজে লাগতো। 

প্রকাশনী: বই ঘর
প্রথম প্রকাশ: জুলাই, ২০১৬
৬০.০০ ১০০.০০
পৃষ্ঠা সংখ্যা : ১৬
ভাষা: বাংলা
প্রসঙ্গ: ইসলামে নারী
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়