ইসলামের বিজয় অবশ্যম্ভাবী
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

ইসলামের বিজয় অবশ্যম্ভাবী

বর্তমানে বিশ্বব্যাপী যে ইসলাম ফোবিয়া চলছে তার কারণে বিশ্বব্যাপী মুসলমানরা এবং বিশেষত ইসলামী জাগরণের কর্মীরা অনেক জোর যুলুম নির্যাতন এমন কি আক্রমণেরও শিকার হচ্ছেন। কোথাও একটু বেশি আবার কোথাও একটু কম। এ কারণে অনেকেই এ ধরণের পরিস্থিতিতে হতাশাগ্রস্ত হয়ে পড়ছেন। অনেকের মনে এমন ধারনাও সৃষ্টি হয়েছে যে, এই পরাজিত মাযলুম ইসলামী জাগরণের কর্মীরা আর কখনো মাথা তুলে দাঁড়াতে পারবে না। ইসলামের অগ্রযাত্রা বোধ হয় এবার থেমে গেল। এরকম অবস্থায় এই গ্রন্থটি হতাশাগ্রস্ত ইসলামী জাগরণের কর্মীদের মনে আশা সৃষ্টি করতে সক্ষম হবে, তাতে আমার কোন সন্দেহ নেই।

প্রকাশনী: আহমদ প্রকাশন
প্রথম প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৭
৯১.০০ ১৪০.০০
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়