معلم خط الرقعة  / মুয়াল্লিমু খাত্তির রূকা (বড় সাইজের খাতা) ১ পিচ
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

معلم خط الرقعة / মুয়াল্লিমু খাত্তির রূকা (বড় সাইজের খাতা) ১ পিচ

আরবী বাংলা জাদীদ লেখা অতি  দ্রুত সুন্দর করার সৃজনশীল ও মেধাবৃত্তিক নতুন দিগন্তের মাইলফলক। লেখা সুন্দর এবং সুনিপুণ হওয়ার মূলভিত্তি হিসেবে প্রতিটি অক্ষরের আসল গঠন প্রক্রিয়ার বিস্তারিত বিবরণ। মোটা খতের সাথেসাথে স্বাভাবিক কলমে লেখার আদর্শ নমুনা। আরব বিশ্বের অভিজ্ঞ কাতেবদের দিকনির্দেশণা ও শ্রেষ্ঠতম সংকলনসূহের অপূর্ব সমন্বয়। অতি সংক্ষেপে মাত্র কয়েকটি লাইন অনুশীলনে যে কোন শব্দ ও সব ধরনের বাক্য সুন্দর লেখার যুগান্তাকারী পথ ও পাথেয় এবং প্রেরণা অনুপ্রেরণার উৎস। হৃদয়গ্রাহী লেখা সহজে আয়ত্ত করার জরুরী কয়েকটি নির্দেশিকা। আরবী লেখার সাথে সাথে প্রচলিত বাংলা লেখার আকর্ষণীয় উপকরণ।

প্রথম প্রকাশ: জানুয়ারী, ২০০০
৯৮.০০ ১৫০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৫৬
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

image01
image02

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়