আঁধারে আলোর মশাল
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

আঁধারে আলোর মশাল

প্রকৃতপক্ষে বান্দার আমল তাকে পরকালে মুক্তি দিতে পারবে না যদি না দয়াময় আল্লাহর রহমত সহায় হয়। পথ ভুল হলে গন্তব্যে পৌঁছা যেমন অসম্ভব, তেমনি ইবাদত-আমল যদি আল্লাহর নির্দেশিত পথ-পন্থা অবলম্বন না করে করা হয়, তাহলে এ আমল পরিণামে মূল্যহীন।
আল্লাহ চান বান্দা সর্বোতভাবে তাঁর প্রতি নিবেদিতপ্রাণ হোক। তাঁর প্রতি কৃতজ্ঞতায় সর্বদা নত হোক। তিনি বিনয়ী ও কৃতজ্ঞ বান্দাকে ভালোবাসেন। ভালোবাসেন তাদের, যারা তাঁর কাছে হেদায়াত প্রার্থনা করে।
আল্লাহ তাআলা মুমিন বান্দার অতি নিকটে। নিশুতি তারা তাকে ডাকেন আর তিনি সাড়া দেন।
দীনের পথে, সীরাতে মুস্তাকিমের পথে নির্বিঘ্নে চলতে হলে কী পদ্ধতি অবলম্বন করতে হবে এ বিষয়টিই আলোচিত হয়েছে বক্ষ্যমাণ গ্রন্থে। গ্রন্থকার কালজয়ী ব্যক্তিত্ব। তাই আপাত সাধারণ মনে হলেও এসব বিষয় অসাধারণভাবেই ফুটে ওঠেছে তাঁর লেখনিতে।
পড়ুন, তৃপ্ত হোন আর দীনের পথে নিজের পথচলাকে করুন দীপ্তময়।

প্রকাশনী: শব্দতরু
প্রথম প্রকাশ: অক্টোবর, ২০১৯
৯৬.০০ ১২৮.০০
পৃষ্ঠা সংখ্যা : ১০০
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়