আদর্শ শিক্ষক মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

আদর্শ শিক্ষক মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম

হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম গোটা মানবজাতির সর্বশ্রেষ্ঠ আদর্শ শিক্ষকরূপে এই ধুলির ধরায় আগমন করেছিলেন। তিনি ছিলেন আদর্শ শিক্ষক, যার শিক্ষা-দীক্ষা মাত্র ২৩ বছরের সংক্ষিপ্ত সময়ে সমগ্র আরব উপদ্বীপের চেহারা পাল্টে দিয়েছে এবং সমগ্র পৃথিবীর জন্য কল্যাণ ও হিদায়াতের এমন এক মশাল প্রজ্জ্বলিত করেছে যা কেয়ামত পর্যন্ত আগত মানব ও জ্বীন জাতিকে ইনসাফ, সুখ-শান্তি, নিরাপত্তা ও সমৃদ্ধির আলোকোজ্জ্বল পথ দেখাবে। অতি সংক্ষিপ্ত সময়ে মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম আরবে আজমে যে বিস্ময়কর বিপ্লব সাধন করেছেন তার অপ্রতিরোদ্ধ গতি ও ব্যাপকতা দেখে বিস্মিত ও চিন্তিত হয়েছে সেসব লোকও, যারা তাঁর এবং তাঁর এই কল্যাণময় মিশনের কট্টর বিরোধী ছিল। এটা তাঁর শিক্ষারই বিস্ময়কর প্রভাব ছিল। এই অতি সামান্য সময়ে আরব মরুর অশিক্ষিত ও বর্বর জাতি; যারা ছিল এক সময়ে শিক্ষা-দীক্ষা, তাহযীব-তামাদ্দুন, সভ্যতা ও ভদ্রতা সম্পর্কে একেবারেই অজ্ঞ, সেই তারাই সমগ্র জাহানে প্রজ্জ্বলিত করেছেন শিক্ষা-দীক্ষা, আদব-শিষ্টাচার, তাহযীব-তামাদ্দুন, সভ্যতা ও ভদ্রতার দ্বীপ্তিময় মশাল। এ ভাবে সর্বক্ষেত্রে সর্ব বিষয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ শিক্ষক হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর শিক্ষা-দীক্ষার যে বিস্ময়কর ও পরিপূর্ণ ফলাফল বিশ্ববাসী প্রত্যক্ষ করল, এর কোন নজীর পৃথিবীর ইতিহাসে নেই।

১৬৮.০০ ২৮০.০০
পৃষ্ঠা সংখ্যা : ২২২
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়