আল কুরআনুল কারীম কতিপয় হক ও আদব এবং অধ্যয়নের পথ ও পন্থা
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

আল কুরআনুল কারীম কতিপয় হক ও আদব এবং অধ্যয়নের পথ ও পন্থা

১৪৩৬ হিজরী রমযানুল মুবারকের শেষ দশকে মারকাযুদ দাওয়াহ আল ইসলামিয়া ঢাকা-এর প্রধান প্রাঙ্গন হযরতপুরের আড়ম্বরহীন অথচ নূরে পরিপূর্ণ মসজিদে হযরত মাওলানা মুহাম্মাদ আবদুল মালেক ছাহেব দামাত বারাকাতুহুমের সোবহবতে ই’তিকাফের সৌভাগ্য হয়েছে। ই’তিকাফ কালীন সময়ে প্রতিদিন আছর নামাযের পর হযরতের নির্দেশে হাফেজ মাওলানা মাসউদুয যামান (ইমাম ছাহেব) নির্বাচিত কোন কিতাব থেকে পড়ে শোনান। এ বছর দুটি কিতাব থেকে পড়া হয়েছে। প্রথম এক দু’দিন ‘তাফসীরে তাওযীহুল কুরআন’ এর প্রথম খণ্ডে মুদ্রিত হযরত মাওলানা আবদুল মালেক ছাহেব দামাত বারাতুতুহুমের লেখা ‘কুরআনের হক ও তিলাওয়াতের গুরুত্ব’ কিছু অংশ পড়ে শোনানো হয। তখনই আমার মনে হতে লাগলো যে, অতি প্রয়োজনীয় এই বিষয়গুলো সকল মুসলমানেরই ভালোমতো জানা থাকা দরকার। আর একথাগুলোর ব্যাপক প্রচার হওয়া দরকার। আর সেটা হতে পারে এ অংশটুকু ভিন্ন পুস্তিকারূপে মুদ্রণের মাধ্যমে।
এ পুস্তিকা মূলত হযরতের দু’টি লেখার সমন্বিতরূপ। প্রথম লেখাটিতে কুরআন তিলাওয়াতের গুরুত্ব ও কুরআনুল কারীমের হকসমূহ হতে গুরুত্বপূর্ণ কয়েকটি হক নিয়ে আলোচনা করা হয়েছে। দ্বিতীয় লেখাটিতে কুরআন অধ্যয়েনের পথ ও পন্থা নিয়ে আলোচনা করা হয়েছে। বইটির কলেবর ছোট হলেও যারা কুরআন নিয়ে ব্যস্ত হওয়ার সৌভাগ্য লাভ করতে চান তাদের জন্য খুবই উপকারী হবে ইনশা আল্লাহ।

প্রথম প্রকাশ: সেপ্টেম্বর, ২০১৫
৩০.০০ ৫০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৩১
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

আমি বইটি কিনতে চাই

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়