আলাইকুম বিসুন্নাতি
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

আলাইকুম বিসুন্নাতি

রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেন, আমি তোমাদের মাঝে দুটি জিনিস রেখে যাচ্ছি, যতক্ষণ তোমরা এ দুটো আঁকড়ে ধরবে, পথভ্রষ্ট হবে না। একটি হচ্ছে, আল্লাহ তায়ালার কিতাব অপরটি হচ্ছে তাঁর নবীর সুন্নাত। 

যারাই এ দুটির বিকল্প খুঁজতে চেষ্টা করবে তারাই সঠিক রাস্তা থেকে ছিটকে পড়বে। ফলে সে কেবল পরকালেই অকৃতকার্য হবে না; বরং দুনিয়াতেও নিশ্চিতভাবে পদে পদে লাঞ্ছিত ও অপদস্থ হবে। বিশেষকরে একজন মুমিন-মুসলমান কিছুতেই এই দুটো ব্যতীত শান্তির কথা চিন্তা করতে পারে না। মুসলমান যখনই বিকল্প হিসেবে বিজাতীয় পথ-মত-সংস্কৃতি গ্রহণ করবে, তখনই সে অশান্তি ও নিরাপত্তাহীনতার কবলে পড়বে। বর্তমান প্রেক্ষাপটই তার জ্বলন্ত প্রমাণ। কেননা মুসলমান কখনো বিজাতীয় শিক্ষা-সংস্কৃতি হজম করতে কিংবা গিলতে সক্ষম হবে না। যদি তারা তা গ্রহণ করতে চায়ও, তা হলেও মহাবিপদের সম্মুখীন হবে।

অতএব মুসলমানের জন্য আল্লাহর হুকুম এবং নবীর সুন্নাত সামনে রাখতে হবে। এর বাইরে কিছু চিন্তা করলেই বিপদ। এজন্য আল্লাহর বিধানের সাথে নবীজীর সুন্নাতও পুঙ্খানুপুঙ্খরূপে জানতে হবে এবং তা সবার সামনে সুস্পষ্ট থাকতে হবে। ইতোপূর্বে এ বিষয়ে কয়েকটি গ্রন্থ বাংলাভাষায় রচিত ও অনূদিত হয়েছে। তবে আমাদের কাছে মুফতি মুহাম্মদ আবদুল হাকিম সাখরাবী রহ. এর ‘আলাইকুম বিসুন্নাতি’ বিভিন্ন কারণে অত্যন্ত সহজ ও সাবলীল মনে হয়েছে। সাথে সাথে কিতাবটি দলিলসমৃদ্ধও বটে। 

শেষ প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৮
৭২.০০ ১২০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৯৬
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়