আল্লাহর পথের ঠিকানা
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

আল্লাহর পথের ঠিকানা

এক অদ্ভূত সময়ে এসে আমরা দাড়িয়েছি । এই ক্ষনিকের পৃথিবীতে যে সম্পর্কগুলোকে আমরা পবিত্র বলে জানতাম , বাইরের অজস্র ঝড় ঝাপটার মুখোমুখি হবার পর দিনশেষে যাদের কাছে খুঁজে পেতাম নিজেদের নিরাপদ আশ্রয় সেই নিরাপদ আশ্রয়গুলোর স্বচ্ছ নীল আকাশেও যেনো আজ গাঢ় কালো অন্ধকারে ছেয়ে গিয়েছে । যে মায়ের কোল ছিল সন্তানের সবচেয়ে নিরাপদ আশ্রয়স্থল সেই মায়ের হাতে আজ সন্তান হত্যা হচ্ছে, যে বাবা ছিল সন্তানের ভরসাস্থল সেই বাবার হাতে আজ সন্তান হত্যা হচ্ছে । সন্তানের হাতে হত্যা হচ্ছে তারই বাবা-মা ! ভাই হত্যা করছে ভাইকে । যে স্বামী স্ত্রী ছিলো পরস্পরের পরিচ্ছেদ, সুখ দুঃখের সাথী আজ সেই তারাই হত্যা করছে একে অপরকে । পাঁচ বছরের একটি নিষ্পাপ শিশু সেও আজ ধর্ষণের হাত থেকে রেহাই পাচ্ছে না । প্রেমে রাজী না হওয়ায় প্রকাশ্যদিবালোকে কুপিয়ে মনের ভালোবাসাকে প্রকাশ করা হচ্ছে ! হাসপাতালে চিকিৎসা করাতে যেয়েও আজ নিরাপদ নয় নারী, বিনা অপরাধে রাজনৈতিক স্বার্থে নীরিহ মানুষদের তিনশ বাড়ি ঘর ভেঙ্গে দেয়া হচ্ছে ! সামান্য কিছু পয়সার জন্য খাবারে মেশানো হচ্ছে বিষ ...
কেন আজ মানবতার এই অধঃপতন?
কেন আজ মানবতা এমন ডুকরে ডুকরে কাঁদছে ?
এ থেকে মুক্তির পথ কোনটি ? কোন সে পথ যে পথে মিলবে একটুখানি শান্তি যার খোঁজে আজ এই সভ্য পৃথিবীর মানুষগুলো দিশেহারা ?
আজ হৃদয় হারিয়ে ফেলেছে তার পথ। হৃদয়কে তার হারিয়ে ফেলা পথে ফেরার আহবান এই বই। লেখকের ভাষায়, আমরা একটি ডাক দিতে এসেছি, সত্যের ডাক, হকের ডাক।
মানুষের কাছে এখনও হৃদয় আছে। সে হৃদয় মৃত নয়। তার উপর ধুলাবালির আস্তর পড়েছে। ধুলাবালি ঝেড়ে আবর্জনা পরিষ্কার করে নিলে এখনো অবকাশ আছে,এখনো সম্ভাবনা আছে যে, তা হক গ্রহণ করে নেবে এবং তার ভেতর ঈমানী অনুভূতি জাগ্রত হয়ে উঠবে। হৃদয় ফিরে পাবে তার আল্লাহর পথের ঠিকানা।

বইটি অত্যন্ত সরল ও প্রাঞ্জল ভাষায় হৃদয়-উজাড় করা যেসব ভাষণ লেখক প্রদান করেছেন তার মধ্য থেকে দশটি ভাষণের সংকলন। লেখকের ভাষাতেই বলি, আশা করি এ ভাষণগুলো আগ্রহ-উদ্দীপনা আর মনোযোগ ও ধীরস্থিরভাবে পাঠ করা হবে। যেসব আবেগ-অনুভূতি এ ভাষণগুলোতে জাগিয়ে তোলা হয়েছে এবং এসবের মাঝে যেসব বাস্তবতার প্রেরণা ছড়িয়ে দেওয়া হয়েছে তা কোনোভাবেই নিষ্ফল ও অকার্যকর পড়ে থাকবে না।

প্রথম প্রকাশ: অক্টোবর, ২০১৬
৯৬.০০ ১৬০.০০
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়