আল্লামা হারুন ইসলামাবাদী : জীবন কর্ম অবদান
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

আল্লামা হারুন ইসলামাবাদী : জীবন কর্ম অবদান

ঈগল কখনও ঝাঁকে ঝাঁকে আসে না, আসে একটি। ঠিক তাঁর মত। কোন মানুষ যখন অসংখ্য মানুষের ইচ্ছাকে নিজের ইচ্ছায় একীভূত করার সক্ষমতা অর্জন করেন তখনই প্রকৃত নেতৃত্বের বিকাশ হয়। আর সেই নেতা যদি হন নায়েবে নবী; তবে তো কথাই নেই! যাকে বলে ‘সোনায় সোহাগা’। এমনই সোনালী জীবনের অধিকারী আল্লামা হারুন ইসলামাবাদী রহ.। এশিয়াখ্যাত জামিয়া ইসলামিয়া পটিয়ায় ১৯৯২-২০০৩ সাল পর্যন্ত একাধারে ১১ বছর প্রধান পরিচালকের দায়িত্ব ছাড়াও দেশ-বিদেশে অসংখ্য অগণিত ক়তিত্বের স্বাক্ষর রাখেন এই মহানমনীষী৷ তৎকালীন ইসলামী আন্তর্জাতিক সংস্থা রাবেতাতু আলমীল ইসলামী'র বাংলাদেশ পরিচালকও ছিলেন তিনি ৷ এছাড়া ১৯৭৫ সালে ভাষাদক্ষতার কারণে আবুধাবীস্থ বাংলাদেশ দূতাবাসে আরবী, বাংলা ও ইংরেজী অনুবাদকের সরকারি দায়িত্ব পালন করেন ৷ ১৯৭৭ সালে সুপ্রিম শরীয়া কোর্ট আবুধাবী'র অনুবাদক পদে নিয়োজিত হন ৷ পশাপাশি ইসলামী বিষয়ক মন্ত্রাণালয়ের রেজিস্টার্ড খতীব পদে এবং ১৯৮৫ সালে আবুধাবীর বেতারে ইসলামীক ধর্মীয় অনুষ্ঠানের প্রযোজক ও উপস্থাপকের দায়িত্বে নিযুক্ত হন ৷ পরে অনুবাদ বিভাগীয় প্রধান পদে উন্নীত হন ৷ ১৯৬৩ সনে তদানিন্তন পূর্ব পাকিস্তান হতে প্রকাশিত একমাত্র উর্দু দৈনিক পত্রিকা পাসবান এর বার্তা সম্পাদকের দায়িত্বও পালন করেন তিনি ৷ আলোচ্য গ্রন্থটিতে শায়খ হারুন ইসলামাবাদী রহ'র জন্ম থেকে মৃত্যু পর্যন্ত বিশদ জীবনালেখ্যের পাশাপাশি উঠে এসেছে, তাঁর অনুপম কীর্তি ও বর্ণাঢ্য অবদান। বইটিতে আমরা এমন এক মানুষের সন্ধান পাবো- যিনি ব্যবহারে বিনয়ী, কর্মে নিষ্ঠ, সিদ্ধান্তে বলিষ্ঠ, আচরণে শিষ্ট, বিচক্ষণতায় ঋদ্ধ, ব্যবস্থাপনায় মার্জিত এবং কৃতজ্ঞতায় অনুপম। এমন হাজারো বৈশিষ্ট্যে টইটম্বুর এই জীবনীগ্রন্থটি ৷ 

১৯৫.০০ ৩০০.০০
পৃষ্ঠা সংখ্যা : ২৪০
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

বিইটা আমার বিশেষ দরকার ছিল। অর্ডার করলাম। কিন্তু পেলাম না। না পাওয়ার কারণও জানলাম না।

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়