আলোকিত জীবনের প্রত্যাশায়
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

আলোকিত জীবনের প্রত্যাশায়

সুফিয়ান রহ. তার এক অনুসারীকে বললেন, তোমার ব্যাপারে আল্লাহ পূর্ণ অবগত আছেন, এ কথা অনুভব করে তোমার কি কখনো কান্না এসেছে? তখন লোকটা উত্তরে বলল, আপনি আমাকে এমন অবস্থায় ছেড়ে দিয়েছেন যে, তার পর থেকে আমি কখনো আনন্দ-উপভোগ করতে পারি না (সব সময় আল্লাহর ভয়ে সন্ত্রস্ত থাকি)। 
সুফিয়ান রহ. তার পূর্বেকার ও পরবর্তী অবস্থার ব্যাপারে খুবই উদ্বিগ্ন থাকতেন। তিনি কেঁদে কেঁদে বলতেন, আমি কুরআনে বর্ণিত দুর্ভাগা শ্রেণির অন্তর্ভুক্ত হওয়ার ভয় করি। মৃত্যুর সময় ঈমানহারা হয়ে যাওয়ার ভয় করি। 
মালেক ইবনে দীনার রহ. সারারাত জেগে থেকে দাড়ির ওপর হাত বুলাতে বুলাতে বলতেন, হে প্রভু, তুমিই তো জান, কে জান্নাতি আর কে জাহান্নামি। না জানি, কোথায় মালেকের শেষ ঠিকানা?

শেষ প্রকাশ: মার্চ, ২০১৮
২০০.০০ ২০০.০০
পৃষ্ঠা সংখ্যা : ২০৮
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়