আলোকিত হৃদয়
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

আলোকিত হৃদয়

সত্যি হৃদয়কে আলোকিত করার মত একটি অসাধাণ বই এটি। মানুষ অন্তর পরিশুদ্ধ করার মেহনত শুরু করলে বুঝতে পারে, এ এ অন্তরে কত কাজ বাকি। অন্তর পরিশুদ্ধ করা সহজ কাজ নয়। এর জন্য অনেক মেহনত করতে হয়। দীর্ঘ দিন মেহনত করতে হয়। দীর্ঘ দিন মেহনত করলে তবেই অন্তর শুদ্ধ হয়, সুন্দর হয়। সুন্দর, সুরভিত ও সুশোভিত, সেটাই আলোকিত হৃদয়....আর আপনি যদি আপনার অন্তরকে সুন্দর, সুরভিত ও সুশোভিত, করতে চান তবে এখনই এ বইটি সংগ্রহ করুন।
কবি বলেন...
বসতি আবাদ করা যেমন সহজ কাজ নয়, যুগ যুগ পেরিয়ে যায়, তেমনিভাবে অন্তর আবাদ করাও সহজ কাজ নয়। এর জন্যও যুগ যুগ সময় লাগে। নষ্ট হতে সময় লাগে না, গোছানো অনেক কঠিন, অনেক সাধনার।

প্রকাশনী: বই ঘর
প্রথম প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৪
১৬৮.০০ ২৮০.০০
পৃষ্ঠা সংখ্যা : ২৬৯
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়