আমার কিছু ভাবনা
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

আমার কিছু ভাবনা

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু ।
আমি আমাতুল্লাহ, আল্লাহর এক অতি নগন্য বান্দি। আলহামদুলিল্লাহ, দেরিতে হলেও আল্লাহকে চিনেছি। এতে আমার কোনো কৃতিত্ব নেই। মহান আল্লাহ নিজ করুণায় আমাকে তাঁর রহমতের ছায়াতলে আশ্রয় দিয়েছেন। তা না হলে অন্ধকারেই পড়ে থাকতাম। আখিরাত কি জিনিস, হয়তো কখনো অনুধাবনও করতে পারতাম না। আল্লাহ তাআলা বড় মেহেরবান। আল্লাহ কত বড়, তাঁর রহমত কত বিশাল ও ব্যাপক, তা কখনই বান্দা কল্পনা করে পরিমাপও করতে পারবে না। আল্লাহু আকবার! 

সত্যিকার অর্থে বই লেখার কোনো ইচ্ছে বা নিয়ত ছিল না। আগের কিছু খণ্ড খণ্ড লেখার সঙ্গে নতুন কিছু লেখা মিলিয়ে একমলাটে নিয়ে আসা যায় কি-না, সে ভাবনা থেকেই এ বই। 
আমি বাস্তবে লেখিকা নই। মনের ক্যানভাসে ভেসে বেড়ানো এলোমেলো অগুছালো কথাগুলোকে কাগজের পাতায় তুলে ধরার চেষ্টা করেছি। 
এই বইটা তাদের জন্যে, যারা আমার এই এলোমেলো কথাগুলোই শুনতে চান। বইটা পড়ার সময় নসীহা নসীহা মনে হতে পারে; তবে সত্য এটাই যে, নসীহা দেয়ার কোনো যোগ্যতা আমার নেই। 
সব মুসলিম ভাই-বোনের প্রতি ভালোবাসা থেকেই দু-চার কথা বলার চেষ্টা করেছি। নিজেও যেন কথাগুলোর ওপর আমল করতে পারি, সে উদ্দেশ্যেই বলা। 
আমার অধিকাংশ লেখা আমার নিজেকে সম্বোধন করে। নিজে যেন আমল করতে পারি, সে নিয়তে কথাগুলো বলেছি। আমি বিশ্বাস করি, বলতে বলতেই দিলে বসে যায়, সহজে নিজের আমলে উঠে আসে। 

আল্লাহ তাআলার সন্তুষ্টির ওপর যেন আমার মৃত্যু হয়, আপনাদের কাছে সে দোয়া চাই। আর এই বইটা বের হওয়ার পেছনের মানুষগুলোর কষ্ট, দোয়া ও ভালোবাসা আল্লাহ কবুল করুন। তাঁদের আল্লাহ বিনা হিসাবে জান্নাত দান করুন। 
আমার পরিবারের সবাইকেও আল্লাহ কবুল করুন, বিনা হিসাবে জান্নাত দিন। 
আল্লাহ সবাইকে হেদায়েত দিন এবং মাফ করুন৷ আমীন।

শেষ প্রকাশ: জুলাই, ২০১৮
৯৬.০০ ১৬০.০০
পৃষ্ঠা সংখ্যা :
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়