আমি হতে চাই সিরিজ (৬টি বই)
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

আমি হতে চাই সিরিজ (৬টি বই)

এক দেশে এক ছিল ছোট্ট মেয়ে…সে ছিল মহা রূপবতী…তার রূপে রাজ্যে সবাই বিমোহিত! কিন্তু তার অনেক দুঃখ, অনেক কষ্ট! একদিন এক রাজপুত্র এসে তাকে উদ্ধার করে। সিনড্রেলা, স্নো ওয়াইট, বারবি, রুপানজিল, বিউটি এন্ড বিস্ট প্রায় সব রূপকথার গল্পতে আছে এমন ফুটফুটে সুন্দরী কন্যা।শিশু-কিশোরেরা এসব পড়ে বড় হয়। একটা রূপকথার অবাস্তব জগত তাদের মন আচ্ছন্ন করে রাখে। তারা কল্পনায় ঘোড়ায় চড়া রাজপুত্র দেখে, বাহ্যিক সৌন্দর্যের প্রতি আকৃষ্ট হয়। বাহ্যিক সৌন্দর্যের চেয়ে ভেতরের সৌন্দর্য যে কত দামি তা শিশুমন বোঝে না। অবাস্তব জগতের কল্পকাহিনী পড়ে বড় হওয়া শিশু বাস্তবতা ও মানবিকতাহীন হয়ে পড়ে।‘আমি হতে চাই’ সিরিজের গল্পগুলো কোনো রূপকথা বা অবাস্তব জগতের নয়। সাধারণ দুই শিশু আনাস-নকিব দু’ভাইয়ের জীবনের গল্প যেন এই সমাজের শিশুদের জীবনকে প্রতিফলিত করে।এই সিরিজের ছয়টি গল্প ভিন্ন ভিন্ন স্বাদের, ছয়টি ভিন্ন ঋতু-প্রকৃতির রূপে আঁকা আর বিভিন্ন মানবিক গুণ সহজ সাবলীল ভাষায় বর্ণনা করা হয়েছে।একেক গল্প একেক রঙে, একেক রূপে সাজানো হয়েছে যা শিশুদের সহজেই আকৃষ্ট করবে। কোনোটি হাসি-আনন্দে ভরিয়ে দেবে, কোনো গল্প ভাবাবে, অন্যের দুঃখ-কষ্ট ছুঁয়ে দেবে, কোনোটাতে এডভেঞ্চারের স্বাদ পাবে আবার কোনোটাতে রহস্যের মোড়ক উম্মোচিত করবে। কিন্তু সবগুলোই যেন একই সুতোয় গাথা যা গল্প শেষে শিশু পাঠক খুব সহজেই খুঁজে বের করতে পারবে।গল্পগুলোর মাধ্যমে শিশুরা সত্যবাদিতা, পরোপকারিতা, উদারতা, সহনশীলতা, পরিচ্ছন্নতা, কৃতজ্ঞতাবোধ ইত্যাদি মানবিক গুণাবলি শিখতে পারবে। প্রতিটি গল্পে একটি করে শিক্ষণীয় বিষয় আছে যা শিশুকে মানবিক বোধ সম্পন্ন আলোকিত মানুষ হতে সাহায্য করবে।বইগুলো যথাক্রমে:

১)আমি সত্যবাদী হতে চাই
২)আমি সাহায্যকারী হতে চাই
৩)আমি উদার হতে চাই
৪)আমি পরিচ্ছন্ন মানুষ হতে চাই
৫)আমি সহনশীল হতে চাই
৬)আমি কৃতজ্ঞ হতে চাই

প্রথম প্রকাশ: ফেব্রুয়ারী, ২০২০
৫১০.০০ ৬০০.০০
পৃষ্ঠা সংখ্যা :
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়