অন্তিম মুহূর্ত
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

অন্তিম মুহূর্ত

হাসান বসরি রহ. বলতেন, 

❝হে আদম সন্তান, তুমি তো একাকী মৃত্যুবরণ করবে। পুনরুত্থিত হবে একাই। একাই তুমি তোমার হিসাবের সম্মুখীন হবে। 
.
হে আদম সন্তান, যদি সকল মানুষ আল্লাহর আনুগত্য করে আর তুমি একা অবাধ্যতায় লিপ্ত হও, তবে তাদের আনুগত্য তোমার কোনো কাজে আসবে না। আর যদি তারা সকলেই আল্লাহর অবাধ্য হয় আর তুমি একজনই তাঁর আনুগত্যের ওপর অটল থাকো, তবে তাদের অবাধ্যতা তোমার কোনো ক্ষতি করতে পারবে না। 
.
আদম সন্তান, তোমার পাপ তোমার ঘাড়েই চাপবে। দীন অনুযায়ী চলা-ই রক্ত-মাংসে গড়া তোমার এ শরীরের জন্য নিরাপদ। অন্যথা নিশ্চিত ভোগ করতে হবে অনন্ত অগ্নির শাস্তি, অবিরত ভয়ংকর শাস্তির পরিক্রমায় যন্ত্রণা ভোগ করতে থাকবে এ শরীর, এভাবে অনন্তকাল শাস্তি আস্বাদন করতে থাকবে এ পাপী প্রাণ, কখনো এ প্রাণের মৃত্যু আসবে না; বরং শাস্তিই পেতে থাকবে অবিরত।❞

প্রথম প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৯
১১৫.০০ ১১৫.০০
পৃষ্ঠা সংখ্যা : ৮১
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়