আরজ আলী সমীপে
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

আরজ আলী সমীপে

এই তো সেদিনকার কথা। বাংলা অন্তর্জালে নাস্তিক, মুক্তমনা নামধারী ইসলাম বিদ্বেষীদের যেন জয়জয়কার। ইন্টারনেট খুলে বসলেই তাদের হম্বিতম্বি, ঘৃণা মিশ্রিত মিথ্যাচারে ভরা থাকতো ভার্চুয়াল জগত। শাহবাগ চত্ত্বর থেকে মুক্তমনা ব্লগ- কোথায় ছিলো না তাদের দাপট?

এরপর, ঊষার আলোর মতো আমাদের মাঝে যেন একজন আলো হয়ে এলেন। নাস্তিক নামধারী বাংলার ইসলাম বিদ্বেষীগুলোর লেখার জবাবে পাল্টা লিখতে শুরু করলেন তিনি। উহু, মিনমিনে স্বরে নয়। কিংবা 'আপোসের' ছলে নয়। সোজা তাদের প্রশ্নগুলো ধরে ধরে জবাব দিতে লাগলেন এক যুবক। নাম - আরিফ আজাদ।

তাঁর সেই লেখাগুলো এরপর মলাটবদ্ধ হলো। যেন বাংলার ইসলামি সাহিত্যে একটা প্রচন্ডরকম বিপ্লব ঘটে গেলো। প্রতিপক্ষ সমস্ত শক্তি প্রয়োগে মাঠে নেমে আসলো। কিন্তু তাতে কী? ততক্ষণে বাংলার ইসলামি সাহিত্য তথা বাংলা সাহিত্য থেকে নাস্তিকদের বিদায় ঘণ্টা বেজে গেছে।

এরপর ধীরে ধীরে আরো অনেক অনেক আরিফ আজাদ উঠে এলো এই পথে। চারদিকে একটা বিপ্লবের সূচনা। এই বিপ্লব বিশ্বাসের।

শেষ প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৮
১৮৮.০০ ২৫০.০০
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়