আসহাবুল কুরআন
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

আসহাবুল কুরআন

অন্ধকার ছেয়ে গেছে গোটা সমাজ । আলোর সন্ধান পাওয়া এখন দুরূহ ব্যাপার। দারিদ্রপীড়িত অসহায় মানুষেরা যখন দারিদ্রের কষাঘাতে অতিষ্ঠ অস্থির, তখন সেবার আবরণে ফেরেশতার বেশ ধরে সমাজের রন্ধ্রে রন্ধ্রে পৌঁছে গেছে ইবলিশ বাহিনী । লাখ লাখ বনি আদমকে টেনে নিয়ে যাচ্ছে খৃষ্ট ধর্মের অলীক ধাঁধার দিকে। যে ধাঁধার হাতছানি দেখতে যতই মনেরম চিত্তাকর্ষী হোক কিন্তু তার অন্তরালে যে গোমাহী , ভ্রষ্টতা ও জাহান্নামের লেলিহান অগ্নি দাউ দাউ করছে তাতে কোন সন্দেহ নেই । কোন সংশয় নেই। 
এদিকে দেশীয় একদল ভেক দল সাহিত্যের নামে শিক্ষিত সামজের ভবিষ্যৎ প্রজন্মকে নিয়ে যাচ্ছে এক গভীর অমানিশার দিকে। অশ্লীলতা-বেহায়পনা আর বেলেল্লাপনার দিকে ।অথচ সাহিত্য একটি আদর্শ জাতি গঠনের উত্তম হাতিয়ার । শিক্ষিত সমাজে নিরব -বিল্পবের এক উত্তম অব্যর্থ গণমাধ্যম। অথচ এ হাতিয়ার , এ গণমাধ্যমও চলে গেছে দুশমনদের হাতে।
তাই সমাজে আজ অন্ধকারের লাভা বয়ে চলছে। শয়তানদের দৌরাত্ন্যে আজ মুমিনরা অস্থির । দিশেহারা। মাঝে মাঝে একটু আধটু আলোর ঝলকানি দেখা দিলেও পরক্ষনেই আরো গভীর ঘুরঘুট্রি অন্ধকার নেমে আসে। দু:সাহসী মন সহসা চ মকে উঠে। হতাশাচ্ছন্ন হৃদয় অকস্মাৎ থমকে দাঁড়ায়। ইতিউতি করে এদিক সেদিক তাকায়।কিন্তু না । সত্যের বৈজয়ন্তী আল্লাহ যাদের হাতে তুলে দিয়েছেন তাদের জীবন -অভিধানে হতাশা-নিরাশা-ব্যর্থতা এ ধরনের কোন শব্দ থাকতে পারে না। শত বাধার বিন্ধাচল পেরিয়ের তাঁদের সম্মুখে এগিয়ে যেতেই হবে। তাঁদের যাত্রা হবে দুর্দম। তাঁদের পদবিক্ষেপ হবে দুর্বার । তাঁদের শির হবে চির উন্নত। সুনির্দিষ্ট লক্ষ্যপথে তাঁরা তীর তীব্র গতিতে এগিয়ে যাবে। তাহলেই তাঁরা বিন্ধু থেকে সিন্ধু হতে পারবে। দেশ ও জাতিকে হিদায়াতের নির্মল আলো উপহার দিতে পারবো। 
এ চিন্তা শরবিব্ধ অস্থির হৃদয়ের ফসল , ‘কুরআনের অমর কাহিনীগুচ্ছ’: আসহাবুল কুরআন। আফসীর, ইতিহাস ও কুরআনের কাহিনীমূলক গ্রন্থসমূহ থেকে ঘটনার নির্যাস ধারন করে গল্পের বর্ণিল আবরণে রসাত্নক ,প্রাঞ্জল ও সাবলীল ভাষায় বিভিন্ন জাতি ও নবী রাসূলের বৈচিত্র্য ও দীপ্তময় জীবন কাহিনী তাতে উপস্থাপিত করা হয়েছে। 

প্রথম প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১০
৭৪.৪০ ১২০.০০
পৃষ্ঠা সংখ্যা : ১১২
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়