আসল বাড়ির খোঁজে
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

আসল বাড়ির খোঁজে

"প্রত্যেক প্রাণীকেই মৃত্যুর স্বাদ গ্রহণ করতে হবে এবং তোমাদের সকলকে (কর্মের) পুরোপুরি প্রতিদান কেবল কিয়ামতের দিনই দেওয়া হবে।
অতঃপর যাকে জাহান্নাম থেকে দূরে সরিয়ে জান্নাতে প্রবেশ করানো হবে, সে-ই প্রকৃত অর্থে সফলকাম। আর (জান্নাতের বিপরীতে) এই পার্থিব জীবন তো প্রতারণার উপকরণ ছাড়া আর কিছুই নয়।" —[সুরা আলে ইমরান : ১৮৫] 
দুনিয়া আমাদের আসল ঠিকানা নয়। এটা তো কেবল একটা পরীক্ষাকেন্দ্র। আমাদের আসল ঠিকানা, আসল বাড়ি পরকালে— কারো জন্য জান্নাতে আর কারো জন্য জাহান্নামে! 
লেখক আমাদেরকে 'আসল বাড়ির খোঁজে' নেমে পড়তে উদ্বুদ্ধ করার জন্যই অসাধারণ এই উপন্যাসটি লিখেছেন। আমাদের জীবন বদলে নেওয়ার জন্যই অবিস্মরণীয় এই উপাখ্যান রচিত হয়েছে।
সম্পূর্ণ ভিন্ন ধাঁচের একটা উপন্যাস— এমন প্লট নিয়ে কেউ কোনোদিন গল্প লেখেওনি, পাঠকরা পড়ার কল্পনাও করেনি! ভাবতে পারেন— পরকাল নিয়ে উপন্যাস রচনা কীভাবে সম্ভব? 
কিয়ামতের শুরু থেকে নিয়ে হাশর, বিচার, পুলসিরাত, হাউজে কাউসারসহ প্রত্যেকের আসল বাড়িতে পৌঁছা পর্যন্ত ঘটনাগুলো ধারাবাহিকভাবে বর্ণনা করা হয়েছে।
আশ্চর্য হবেন— ঘটনাগুলো তো এখনও ঘটেনি; তাহলে কীভাবে বর্ণনা করবেন? উপন্যাসের মজাই তো এটা! তবে এক্ষেত্রে লেখক একেবারে কল্পনার আকাশে ডানা মেলেননি। বরং কুরআন হাদিসের বর্ণনা অনুযায়ীই ঢেলে সাজিয়েছেন তাঁর এই উপন্যাস। 

প্রথম প্রকাশ: অক্টোবর, ২০১৬
১৯২.০০ ৩২০.০০
পৃষ্ঠা সংখ্যা : ২২৪
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়