বাংলার শত আলেমের জীবনকথা
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

বাংলার শত আলেমের জীবনকথা

বাংলাদেশের মানুষের ইসলামপ্রিয়তা ও ইসলামের প্রতি অসীম ভালবাসার পেছনে সবচেয়ে বড় অবদান উলামায়ে কেরামের। দীনের জন্য নিবেদিত প্রাণ এসব উলামায়ে কেরাম ইসলামের খেদমতকে তাঁদের জীবনের একমাত্র লক্ষ্য হিসেবে নির্ধারণ করেছিলেন। এ অবদানের জন্য জাতি তাঁদের প্রতি চির-ঋণী। নতুন প্রজন্মের কাছে তাঁদের অবদানের কথা তুলে ধরা আমাদের নৈতিক দায়িত্ব। যদিও ইতোপূর্বে এ বিষয়ে কিছু কাজ হয়েছে, কিন্তু প্রয়োজনের তুলনায় তা যথেষ্ট নয়।

আমাদের সামাজিক ও ব্যক্তি জীবনে ইসলামী অনুশাসনের ব্যাপক প্রভাব রয়েছে। এদেশেরসাধারণ মানুষ আলেম-উলামাদেরকে সর্বোচ্চ সম্মান দিয়ে থাকেন। তাঁদের জীবন ও অবদানের ব্যাপারেও মানুষের আগ্রহের কমতি নেই। তা ছাড়া আলেমগণ হলেন জনাব রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-এর উত্তরসূরী। সে কারণে তাঁদেরকে মূল্যায়ন করা আমাদের দীনি দায়িত্বেরও অংশ। উলামায়ে কেরামকে যথার্থ মূল্যায়ন করতে হলে তাঁদের জীবনী ও কর্মকাণ্ড সম্পর্কে অবগত থাকা আবশ্যক। এ দিকে লক্ষ করে স্নেহভাজন তরুণ আলেম এস এম আমিনুল ইসলাম দেশের ১০০ জন শীর্ষ আলেমের জীবনকথা এক মলাটে গ্রন্থিত করেছেন। ‘বাংলার শত আলেমের জীবনকথা’ নামক তথ্যবহুল এই গ্রন্থটির চূড়ান্ত প্রুফ কপি আমি দেখেছি। অত্যন্ত শ্রমসাধ্য এই মূল্যবান গ্রন্থটি আমাকে মুগ্ধ করেছে। আশা করছি, সব শ্রেণীর পাঠক বইটি দ্বারা উপকৃত হবেন। আমি বইটির বহুল প্রচার কামনা করছি। আমিনুল ইসলামের শ্রমকে আল্লাহ তায়ালা কবুল করুন এবং তাকে জাযায়ে খায়ের দান করুন।

প্রকাশনী: বই ঘর
প্রথম প্রকাশ: জানুয়ারী, ২০১৪
২৬৪.০০ ৪৪০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৫২৮
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়