বিশ্বাস অবিশ্বাসের সমীকরণ
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

বিশ্বাস অবিশ্বাসের সমীকরণ

বই সম্পর্কে....
একজন প্রকৃত মুসলিমের প্রধান সম্পদ হল ঈমান। ঈমান ব্যক্তির মধ্যে যে প্রভাব বিস্তার করে তার নাম আখলাক। ব্যক্তির চিন্তা-চেতনা, ধ্যান-ধারণা, আচার-আচরণ, স্বভাব-প্রকৃতি, নীতি-নৈতিকতা এবং জীবন যাপনের সর্বত্রই ঈমানী প্রভাব ভাস্বর হয়ে থাকে। শরীয়তের মূল উৎস কুরআন ও হাদীস বিষয়ে যার জ্ঞান যত গভীর, তার ঈমান ও আখলাকের দীপ্তি তত প্রখর। মানব জীবনের প্রতিটি ধাপ, প্রতিটি পদক্ষেপের সাথে পাথেয় হিসেবে মিশে আছে কুরআন ও হাদীসের পথনির্দেশ। সেসব অমূল্য পাথেয় সম্পর্কে যথাযথ জ্ঞান না থাকা এবং সঠিক চর্চার অভাবে তৈরি হচ্ছে নানাবিধ বিভ্রান্তি ও বিভাজন। জন্ম নিচ্ছে কুসংস্কার ও হীন স্বার্থকেন্দ্রিক মনগড়া মতবাদ। এসব মতবাদে আকৃষ্ট হয়ে বর্তমান প্রজন্মের বিশ্বাসী ও অবিশ্বাসী উভয় সম্প্রদায়ের আবেগ তাড়িত একটি গোষ্ঠী পৌঁছে গেছে উগ্রতার চরম সীমায়।
এই পরিস্থিতিতে স্বদেশ ভাবনা ও ঈমানী চেতনা লেখককে উদ্বুদ্ধ করেছে একটি সামগ্রিক সমীকরণ আঁকতে। অত্যন্ত গুরুত্বপূর্ণ ত্রিশটির অধিক প্রসঙ্গের উপর লেখক কুরআন ও হাদিসের বাণীসমূহের চমৎকার সন্নিবেশ ঘটিয়েছেন। বিষয়ভিত্তিক কুরআনের আয়াত ও হাদিসের সমাহার অনুসন্ধিৎসু পাঠক ও গবেষকদেরকে দারুণভাবে সহায়তা করবে। সহজ ও সাবলীল ভাষায় রচিত ‘আমি স্বপ্ন দেখি, আপনিও দেখেন কি?’ বইটি পাঠকদেরকে নিয়ে যাবে নতুন এক বোধ ও চিন্তার জগতে।

প্রকাশনী: বই ঘর
প্রথম প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৬
২৪০.০০ ৪০০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৩২০
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়