বজ্রকলম
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

বজ্রকলম

এই বইটিতে গোলাম আহমদ মোর্তজা একটু হার্ডলাইনে লেখালেখি করেছেন। তিনি দেখিয়েছেন, যে ঋগ্বেদ নিয়ে হিন্দুরা এত গর্ব করে তার জন্ম হয়েছে আদতে ব্রিটিশআমলে। খ্রিস্টান বুদ্ধিজীবী ম্যাক্সমুলার রাশিয়া থেকে ঋগ্বেদের পুঁথি সংগ্রহ করে(!) তাকে লিখিতরূপ দিয়ে ভারতে প্রচার করা হয়েছিল, কারণ হিন্দুশাস্ত্র অনুযায়ী বেদ লিপিবদ্ধ করা ছিল নিষেধ। এ বইতে আরো দেখানো হয়েছে, বাঙালি হিন্দুরা তাদের স্ত্রী ও পুত্রবধুদের গর্ভে ব্রিটিশ সন্তান জন্ম দিয়ে তাদের দ্বারা ব্রিটিশদের সহায়তা করিয়েছিল। মন্দিরে কালীমূর্তির রজঃস্রাব হচ্ছে, এ কথা বলে পুরোহিত কিভাবে ভক্তদের হাতে নিজের স্ত্রী ও মেয়েদের মাসিকের রক্তভেজা ন্যাকড়া তুলে দেয়, তারপর সেসব ন্যাকড়ার রক্ত হিন্দুরা কিভাবে তাদের মুখমণ্ডলে মেখেছিল পুণ্যের(!) আশায় সেসবের রোমহর্ষক কাহিনী রয়েছে এই বইটিতে।

প্রথম প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৩
১৬০.০০ ২০০.০০
পৃষ্ঠা সংখ্যা : ২৭১
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়