চেয়ারে বসে নামায পড়ার শরয়ী আহকাম
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

চেয়ারে বসে নামায পড়ার শরয়ী আহকাম

চেয়ারে বসে নামাজ পড়ার বিধান সম্বলিত বাজারের একমাত্র বই।

বর্তমানে প্রায় সব মসজিদেই অনেক মুসল্লিকে চেয়ারে বসে নামাজ আদায় করতে দেখা যায়। কিন্তু শরিয়তের বিধান অনুযায়ী চেয়ারে বসে নামাজ আদায় করাটা সঠিক হচ্ছে কিনা সেটা তাদের অনেকেই জানেন না। অনেকের উজর-সমস্যা এতই মামুলি যে, এ ধরনের সমস্যার কারণে চেয়ারে বসে নামাজ আদায় করাটা বৈধ হয় না, ফলে তারা যখন চেয়ারে বসে নামাজ আদায় করেন তখন তা সহি হয় না। একটু কষ্ট করে চেয়ার ছাড়াই তারা নামাজ আদায় করতে পারেন কিন্তু তারা সেটা না করে বরং চেয়ারে বসেই নামাজ আদায় করে যাচ্ছেন। আর নামাজ আদায় করা সত্ত্বেও নামাজ সহি না হওয়ার কারণে তারা গোনাহগার হচ্ছেন। এজন্য এ সংক্রান্ত মাসআলা-মাসাইল বিজ্ঞ মুফতিদের সঙ্গে কথা বলে জেনে নেয়া একান্ত জরুরি। যাতে ইসলামের সর্বাধিক গুরুত্বপূর্ণ ইবাদত নামাজ সহি-শুদ্ধ হয়।

 

৭৮.০০ ১৩০.০০
পৃষ্ঠা সংখ্যা : ১৬০
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

image01
image02
image01
image02

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়