দাদু একটা গল্প বলো
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

দাদু একটা গল্প বলো

শিশুদের জন্যে লিখতে আমার ভালো লাগে। ওদেরকে বলতেও ভালো লাগে। এই জীবনে ওদেরকে মুখে মুখে অনেক গল্প শুনিয়েছি। শুরু করলে ওরা তো শুধু শুনতেই চায়। আমিও বলতেই চাই। কিন্তু বলতে বলতে খেই হারিয়ে ফেলি। ছন্দপতন ঘটে। সুন্দর কোনো সমাপ্তি টানতে পারি না। দারুণ সূচনার পর অস্পষ্ট ও ফ্যাকাশে সমাপ্তির কারণে প্রায়ই মনটা মেঘাচ্ছন্ন থাকতো। আমার মনোরাজ্যের পরিবেশে নেমে আসতো একটা অস্বস্তিকর গুমোট অবস্থা। এই গুমোট অবস্থা থেকে আমি বেরিয়ে আসতে পারছিলাম না। কতোবার এমন হয়েছে যে, শুরু করি স্বতঃস্ফূর্ত আবেগে, কিন্তু শেষে নিভে যাই দমকা-বাতাসে মোম বাতির নিভে যাওয়ার মতো। সমাধান তাহলে কী! সমাধান—লেখা! বলার চেয়ে লেখা বেশি কার্যকর। ফলপ্রসূ। সুন্দর সমাপ্তির দারুণ সহায়ক। তাই এবার এই লেখারই আশ্রয় নিতে হলো। ফলে সৃষ্টি হলো— ‘দাদু একটা গল্প বলো’। ...

প্রকাশনী: কানন
প্রথম প্রকাশ: জুন, ২০১৯
৫১২.০০ ৬৪০.০০
পৃষ্ঠা সংখ্যা : ২৭২
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়