দিঘলীতলার কান্না
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

দিঘলীতলার কান্না

প্রখ্যাত সাহিত্যিক শফীউদ্দীন সরদারের উপন্যাসগ্রন্থ। বইটি সম্পর্কে প্রকাশকের মন্তব্য, ‘মানুষ, সমাজ ও পৃথিবী...... সবকিছু ছুটে চলছে অবিরত। চলছে দিন বদল। সূর্য ওঠা আর ডোবা, রাতের আকাশে পূর্ণিমা আবার ঘোরকালে আমাবশ্যা। এর মাঝে এগিয়ে যায় মানুষ, সাথে তার জীবন। অদ্ভুত বৈচিত্রময় মানুষও আছে, আছে ভয়ংকর কিছু অনাকাঙ্খিত ঘটনা। জীবনের সাথে আবার জড়িয়ে আছে ভালোবাসায় সিক্ত সাজানো স্বপ্ন। কাংখিত, অনাকাঙ্খিত। দুটো উপন্যাসে ফুঁটে উঠেছে সব। এক নিমেষে পড়ে ফেলুন পরোটা। হারিয়ে যান স্বপ্নের জগতে....।
প্রকাশনী: বই ঘর
প্রথম প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৫
১০৮.০০ ১৮০.০০
পৃষ্ঠা সংখ্যা : ১৭৫
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়