দিল জাগানো সুরভি মালফুজাতে বোয়ালভী রহ. (১৯১১-২০০৪)
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

দিল জাগানো সুরভি মালফুজাতে বোয়ালভী রহ. (১৯১১-২০০৪)

হযরত মাওলানা আলী আহমাদ বোয়ালভী রহ. (১৯১১-২০০৪) চট্টগ্রামের আনোয়ারা থানার বোয়ালিয়া গ্রামে জন্মগ্রহণ ‎করেছিলেন। এ গ্রামের নামানুসারেই পরবর্তীতে তিনি বোয়ালভী হুযুর নামে বিখ্যাত হন। তিনি ছিলেন হযরত মুফতী ‎আজিজুল হক রহমাতুল্লাহি আলাইহির বিশিষ্ট খলিফা। সাধারণত আল্লাহওয়ালাগণ ছোটবেলা থেকেই খুব মেধাবি হিসেবে ‎‎বেড়ে ওঠেন। তিনি ছিলেন এর ব্যতিক্রম। বিনয়-ন¤্রতা, নির্লোভ মানসিকতা, সাদাসিধে চালচলন, পার্থিব চাকচিক্যের ‎প্রতি অনীহা ও অল্পেতুষ্টি ছিল তার চরিত্রের অন্যতম দিক। ফলশ্রুতিতে তার জ্ঞানভা-ারে সংযুক্ত হতে থাকে আল্লাহর পক্ষ ‎‎থেকে বিশেষ জ্ঞান (ইলমে লাদুন্নি)। জামিয়া ইসলামিয়া, পটিয়া, চট্টগ্রামে তার দীর্ঘকালীন শিক্ষকতা জীবন এর বাস্তব ‎প্রমাণ। এর বাইরে বয়ান, নসীহত এবং আধ্যাত্মিক রাহাবার হিসেবে তার কথাগুলো আরেক উজ্জ্বল দৃষ্টান্ত। এ কিতাবে ‎তারই কিছু মালফুজাত সংকলন ও অনুবাদ করা হয়েছে। বিশ্ববরেণ্য আলেম ও আরবি সাহিত্যিক মাওলানা মুহাম্মদ সুলতান ‎জওক নদভী সাহেব দা.বা. (বোয়ালভী সাহেব হুযুর রহ.-এর বিশিষ্ট খলিফা) এবং খ্যাতিমান মুফতী ও ইসলামী ‎অর্থনীতিবিদ হযরত‎ মুফতী শামসুদ্দীন জিয়া সাহেব দা.বা. (হারদুই হযরত ও বোয়ালভী সাহেব হুযুর রহ.-এর বিশিষ্ট ‎খলিফা) কিতাবটির অবতরণিকা এবং ভূমিকা লিখে দিয়েছেন যা এ কিতাবের গুরুত্ব বহন করে। ইনশাআল্লাহ সকল শ্রেণির ‎পাঠক এ কিতাব থেকে উপকৃত হবেন এবং ইসলামের পথে আরও অগ্রসর হওয়ার নতুন প্রেরণায় উজ্জীবিত হবেন।

শেষ প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৮
১৮০.০০ ৩০০.০০
পৃষ্ঠা সংখ্যা : ২০৮
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়