দৈনন্দিন কাজে প্রিয়নবী (সা:) এর প্রিয় সুন্নত
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

দৈনন্দিন কাজে প্রিয়নবী (সা:) এর প্রিয় সুন্নত

প্রত্যেক ঈমানদার ব্যক্তিমাত্রই বিশ্বাস করে -আল্লাহর হুকুম পালন ও রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সুন্নতের অনুসরণ ব্যতীত ইহকালিন ও পরকালিন মুক্তির কোন উপায় নেই ।তাই কুরআনের অনুসরণের পাশাপাশি রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সুন্নতও মানবজীবনে অপরিসীম গুরুত্বের দাবিদার ।কারণ  মুমিনের জীবনাচরণের প্রতিটি পদক্ষেপ সুন্নত মোতাবেক হলেই তা আল্লাহর কাছে গ্রহণযোগ্য । 

মানবজীবনের এমন কোন ক্ষেত্র নেই-যেখানে রাসুলের আদর্শ নেই । আমাদের জীবন-চলার পথে দৈনন্দিন প্রতিটি কাজেই রয়েছে নববি আদর্শ ।দৈনন্দিন কাজে প্রিয়নবীর (সাঃ) এর প্রিয় সুন্নত নামক এ বইটিতে হাদিসের ভাণ্ডার থেকে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের  দৈনন্দিন কাজের সুন্নতসমূহ একত্রিত করা হয়েছে ।যা হতে পারে একজন নবীপ্রেমিকের আত্মার খোরাক ।

৭২.০০ ১২০.০০
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়