দরদি ভারত (স্বাধীনতার এপার-ওপার)
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

দরদি ভারত (স্বাধীনতার এপার-ওপার)

পবিত্র কুরআনের একটি আয়াতই বক্ষ্যমাণ গ্রন্থটির উৎস-মূল। সূরা মায়েদার ৮২ নং আয়াতÑ‘অবশ্য অবশ্যই তুমি মানুষের মধ্যে ইহুদি ও মুশরিকদের মুমিনদের কঠিনতম দুশমনরূপে পাবে...’ এর প্রতি লক্ষ করলে, ‘বাঙালি জাতির প্রতি দরদি হয়ে, মুসলিমপ্রধান বাংলাদেশের স্বাধীনতাযুদ্ধে সহযোগিতা করেছে মুশরিকশাসিত ভারত।’ এ কথাটির বাস্তবতায় বিশ্বাসী হওয়া কঠিন।

এই জটিল সমীকরণের ফল মেলাতে গিয়ে পড়ে যাই বিপাকে। চেপে বসে দায়িত্ববোধ এবং কৌতূহল। এরই রেশ ধরে দীর্ঘ কয়েক বছর পথ চললে আমার সামনে উন্মোচিত হয় ইতিহাসের এক রুদ্ধদ্বার। যার অনেক কিছুই কৌশলে বিকৃত করেছে কিংবা গোপন রেখেছে একশ্রেণির স্বার্থান্বেষী কলমবাজ। সহজ ভাষায় যাদের মগজ বিক্রিত গোলামই বলা চলে। ‘প্রকৃত ইতিহাস সম্পর্কে তারা অজ্ঞ’ তথ্য-প্রযুক্তির এই যুগে কথাটি তাদের সাথে বেমানান। অন্যথায় যারা পদ, পদক, ডিগ্রি আর সামান্য ক‘টি কড়ির লোভে নিজ দেশের স্বার্থ, ইতিহাস-ঐতিহ্য আর মান বিকিয়ে পরদেশের প্রশংসায় পঞ্চমুখ, ওপারের দাদা-বাবুদের মুখনিঃসৃত বাণী যাদের সাহিত্যের কাঁচামাল, ওপারের মহব্বত যাদের নিকট দেশপ্রেম, ওপারের চক্রান্তের বিরুদ্ধে কথা বলা যাদের মতে পাকিস্তানপ্রেম, দিল্লিতে মেঘ করলে যারা ঢাকায় বসে ছাতা খোঁজেন, তাদের মগজ বিক্রিত গোলাম বলুন আর না-ই বলুন, অন্তত দেশপ্রেমিক বলা যায় না।

১৬৩.০০ ২৫০.০০
পৃষ্ঠা সংখ্যা :
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়