দুনিয়ার ওপারে
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

দুনিয়ার ওপারে

বইটা মূলত আমেরিকান লেখন রেমণ্ড এ মুদীর আলোড়ন সৃষ্টিকারী বইত্রয়
life after life
the light beyond
reflection on life after life বইয়ের উপর ইসলামী দৃষ্টিকোন থেকে গবেষণামূলক প্রবন্ধ।যা পাকিস্তানের দৈনিক পত্রিকায় তিন কিস্তিতে প্রকাশিত হয়ে আলোড়ন সৃষ্টি করেছিল।
.
রেমণ্ড এ মোদী তার প্রথম প্রকাশিত বই life after life এ এমন ১৫০ জন মানুষের সাক্ষাতকার নিয়ে বই লেখেন যারা একেবারে জীবনের শেষ সময় তথা জীবন মৃত্যুর সন্ধিক্ষণে ছিলেন।যাকে আমরা বলি "কুমায় যাওয়া"!
.
তারা তাদের সে সময়কার সাক্ষাতকারে বলেন (সবার ভাষ্যই প্রায় কাছাকাছি) তাদের রুহ দেহ থেকে বের হয়ে অন্ধকার সুরুংগের দিকে যায়।যেখানে একজন নূরের মানুষ আছেন। সবাইকেই জিজ্ঞাসা করেন তোমরা কি নিয়ে এসেছ?
অল্প সময়ের মধ্যেই তাদের জীবনবৃত্তান্ত তাদের সামনে উপস্থাপন করা হয়।
সবাই একটা দেওয়াল কারো ভাষায় জমিনের বাধ কিংবা রেখার মতো থাকে যার কারণে ওপারে যাইয়া সম্ভব হয়না।এরপরে রুহ আবার দেহে এহে জোড়া লাগে।
.
আল্লামা তাকী উসমানী বিষয়টির উপর ইসলামী দৃষ্টিকোন থেকে আলোচনা করেছেন।আলমে বরযখ আর মৃত্যু পূর্ববরতী কোমায় যাওয়ার ব্যাপারে ইসলামী আকিদা কি!?
বইটির মধ্য অংশে পাকিস্তানের একজন ব্যক্তির এরকম অবস্থার মুখোমুখি হওয়ার পর এ ব্যপারে ফতুয়া জানতে চাওয়া হইলে করাচী ইফতা বিভাগ থেকে অনুমোদনপ্রাপ্ত ফতুয়া উল্লেখ করা হয়।
.
শেষ অংশে আল্লামা তাকী উসমানীর পরকাল বিষয়ক দুটি বয়ান সংযোজন করা হয় যার একটি করাচী জামে মসজিদে আরেকটি অন্য জায়গায়।
আল্লামা তাকী উসমানী: পরিচয়ের জন্য নিজের নামটিই যথেষ্ট।জাহানে দিদাহ,ফিকহী মাকালাত,তাওযীহুল করআন,ইসলাহী খুতুবাতসহ অসংখ্য বইয়ের লেখক। তবুও বলে রাখি ইনি তাফসীরে মায়ারিফুল করআনের লেখক শফী উসমানী রহঃ এর ছেলে।পাকিস্তান দারুল উলূম করাচীর প্রধান মুফতি মুফতি রফী উসমানীর ছোট ভাই।

৬০.০০ ১০০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৮০
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়