দুনিয়া এক ধূসর মরীচিকা
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

দুনিয়া এক ধূসর মরীচিকা

উমর ইবনে আব্দুল আজিজ রহ. তাঁর খুতবায় বলতেন, 
❝দুনিয়া তোমাদের চিরস্থায়ী বসবাসের স্থান নয়। দুনিয়ার ধ্বংস অনিবার্য। দুনিয়ার অধিবাসীদের অবশ্যই এখান থেকে বিদায় নিতে হবে। শক্ত ভিতের ওপর প্রতিষ্ঠিত দালানকোঠা ভেঙে পড়বে অচিরেই। দুনিয়ার সবচেয়ে সুখী মানুষগুলোও এক এক করে সবাই বিদায় নেবে। চলে যাওয়া সবারই সুনিশ্চিত। তাই উত্তম যাত্রার জন্য চেষ্টা-কোশিশ করো। সময় থাকতেই পাথেয় সংগ্রহ করে নাও। জেনে রেখো, সবচেয়ে উত্তম পাথেয় হলো তাকওয়া (আল্লাহভীতি)। দুনিয়াটা যেহেতু মুমিনদের স্থায়ী আবাস নয়। তাই এখানে থাকতে হবে হয়তো ভিনদেশির ন্যায়, যে নিজ দেশে ফিরে যাওয়ার চিন্তায় বিভোর হয়ে পাথেয় সংগ্রহে মশগুল থাকে। কিংবা হতে হবে মুসাফিরের ন্যায়, যে কোথাও অবস্থান করে না, বরং রাতদিন সদা চলতে থাকে নিজের স্থায়ী আবাসের পথে।❞

প্রথম প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৯
১৫০.০০ ১৫০.০০
পৃষ্ঠা সংখ্যা : ১২৭
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়