দুনিয়া বিমুখ শত মনীষী
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

দুনিয়া বিমুখ শত মনীষী

এ-কিতাবটি সৌরভময় মনোমুগ্ধকর কিছু বাক্যের সমাহার। এখানে এক শ মহান ব্যক্তির আলোচনা এসেছে। তাঁরা সবাই প্রখ্যাত যাহেদ। যাঁরা মানব ইতিহাসে আপন চরিত্রকে এঁকেছেন আলোকোজ্জ্বল বর্ণমালা দিয়ে। 
শুরুতেই এসেছে হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের আলোচনা। যিনি শেষ নবী। নবীগণের ইমাম। বার্তাবাহক, বাত্হা উপত্যকার সর্বোত্তম পদচারণকারী। ধরণীর বুকে চলেছেন ফিরেছেন। প্রথম সুপারিশকারী। প্রথম সুপারিশ কবূলকৃত ব্যক্তি। তাঁর হাতে থাকবে প্রশংসার ঝা-া। তাঁর মাধ্যমে দুআ কবূলের আর্জি পেশ করা হয়। তাঁর যুহদের উপমা নেই। তাঁর দান-দক্ষিণার সীমা-পরিসীমা নেই। তাঁর দয়া ও অনুগ্রহের অন্ত নেই। তিনি উন্নত চরিত্রের অধিকারী। তাঁর ঘাম পবিত্র। মণি-মুক্তার ন্যায় তাঁর কথামালা। তাঁর নীরবতা হল চিন্তা-ভাবনা ও ধ্যানমগ্নতা। তাঁর মজলিস হল যিকর ও ফিকর। তাঁর বাণী হল মহৌষধ। তাঁর অনুচ্চ ধ্বনী হল তাসবীহ। তাঁর উচ্চ আওয়াজ হল তাহলীল। নির্বাচিতদের মধ্যমণি, অভাবীদের বন্ধু। তাঁর মাঝে সমাবেশ ঘটেছিল সমস্ত গুণাবলির― যা বণ্টন করে দেয়া হয়েছিল সকল নবী-রাসূলদের মাঝে। বড়দের বিনয়ের প্রথম শিক্ষাঙ্গনের প্রধান। দুনিয়াতে তাঁর আবির্ভাব ছিল মানবতার পুনর্জন্ম। তাঁর রিসালাত সমাপ্ত করেছে নবুওয়তের ধারা। তিনি এসেছেন সীরাত ও চরিত্রের ছবি নতুন করে আঁকতে, মানুষকে দীন ও তাওহীদ পৌঁছাতে।
তারপর আলোচনা করেছি দাউদ আ. ও ঈসা আ.-এর। এরপর খুলাফায়ে রাশেদীনের। তাঁদের সঙ্গে সম্পৃক্ত করা হয়েছে উমর ইবনে আবদুল আযীয রাহ.-এর আলোচনা। তারপর পর্যায়ক্রমে সাহাবা, তাবেঈন, তাবে-তাবেঈনদের আলোচনা করা হয়েছে। 
নিজ হস্তগত জিনিসের চেয়ে আল্লাহর উপর ভরসা ছিল বেশি। তাঁদের অন্তর ছিল আল্লাহর ভয়ে পরিপূর্ণ। তাঁদেরকে সবকিছু ভয় করত। তাঁরা নিজ অন্তর আলোকিত করেছেন যিকিরের মাধ্যমে। তাঁরা আত্মাকে পরিপুষ্ট করেছেন পরহেযগারী দিয়ে। রাতের অখ- নিস্তব্ধতাকে গুঞ্জরিত করেছেন যিকিরের ধ্বনি দিয়ে। আনন্দের দরুন কখনো মৃত্যুকে ভুলেন নি। সম্পদ ছিল তাঁদের অনুগামী; তাঁরা সম্পদের অনুগামী ছিলেন না। তাঁদের চরিত্র যামানাকে পূর্ণতা দিয়েছে। তাঁদের জীবন চিহ্নিত হয়েছে বিশ্বাসের উষ্ণতায়। 

২৭৬.০০ ৪৬০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৩৮৪
ভাষা: বাংলা
প্রসঙ্গ: সাহাবা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়