অ্যান্টিডোট
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

অ্যান্টিডোট

এই বইয়ে এরকম কিছু বিষয়কেই টাচ করা হয়েছে, যা মূলত ডাক্তারিবিদ্যা আর জীববিদ্যার সাথে সম্পর্কিত। টেকনিক্যাল আলাপে হাঁপিয়ে উঠলে বিরতি হিসেবে মাঝখানে অন্যান্য বিষয়ও আছে। বইটির পাতায় পাতায় আমি লেখকের অকল্পনীয় পরিশ্রম আর ইখলাসের ছাপ অনুভব করেছি, সঠিক ব্যাপার আল্লাহই ভালো জানেন। লেখককে আল্লাহ যেসব বিষয়ে জ্ঞান দিয়েছেন, তা দিয়ে ইসলামের খেদমতে লেখক যথাসাধ্য চেষ্টা করেছেন। আর যে বিষয়ে আল্লাহ তাঁকে জ্ঞান দেননি, সে বিষয়ে তিনি অনর্থক পোদ্দারি করা থেকে বিরত থেকেছেন। সম্প্রতি জনপ্রিয় হওয়া এই লেখালেখির ধারায় মলাটবদ্ধ হওয়া প্রথম নারী প্রোটাগনিস্ট সম্ভবত ফাতিমা-ই। ধার্মিকতা ও প্রজ্ঞায় ফাতিমা রাদ্বিয়াল্লাহু ‘আনহা এর সমান কেউই হতে পারবে না। কিন্তু আল্লাহর যেসকল বান্দীরা ফাতিমার (রাঃ) দেখানো পথে যথাসাধ্য চলার চেষ্টা করে, তাদেরই এক প্রতিনিধি এই বইয়ের ফাতিমা চরিত্রটি। এ দেশের বুকে ফাতিমা আসুক নেমে। শুধু গল্পের চরিত্রে নয়, ইসলামপ্রেমী লেখকদের এই কাফেলায় একচ্ছত্র পুরুষতান্ত্রিকতাও ধ্বংস হোক। অসির চেয়ে মসি যেহেতু কিছুটা বড়ই, সেহেতু রোগীর শরীরে (চিকিৎসার) অসি চালানোর চেয়ে বইয়ের পাতায় মসি চালানো একটু কষ্টকর হতেই পারে। নাস্তিকতা বিষয়ক গল্পগুলো প্রবন্ধ হয়ে যাচ্ছে, প্রধান চরিত্রটি অবাস্তব লেভেলের মেধাবী হয়ে যাচ্ছে, নাস্তিকগুলোকে জোর করে তর্কে হারিয়ে দেওয়া হচ্ছে, গল্পের খাতিরে শার’ঈ বিভিন্ন আহকাম ভঙ্গ করা হচ্ছে – এরকম অনেক অভিযোগ আমার নিজেরও আছে। কিন্তু সাহিত্যের জগতটা এমনই অবাধ যে, এই অভিযোগগুলোকে কোনো না কোনোভাবে খণ্ডনও করা যায়।

প্রকাশনী: সমর্পণ
শেষ প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৮
২১৩.০০ ২৮৪.০০
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়