ফরহাঙ্গে জাদীদ
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

ফরহাঙ্গে জাদীদ

# উর্দু আরবী ফার্সীর ১৫টি ঐতিহ্যবাহী অভিধান গ্রন্থের আলোকে রচিত। # পঞ্চাশ হাজারের বেশী শব্দের বিশাল ভাণ্ডার। # উর্দু বাংলার সর্ববৃহৎ অভিধান। # উর্দু সাহিত্যর ছাত্র, শিক্ষক, অনুবাদক ও গবেষকের অপরিহার্য সঙ্গী। # উর্দূ সিলেবাসের প্রাথমিক কিতাবগুলোর কঠিন ও দুষ্প্রাপ্য শব্দগুলো বিশেষ নজর দিযে সন্নিবেশিত করা হয়েছে। # অর্থবৈচিত্র, প্রয়োজনীয় প্রতিশব্দ ও যথাযোগ্য শব্দ চয়নের প্রতি বিশেষ লক্ষ্য রাখা হয়েছে। # অত্যন্ত সহজ, সরল ও আধুনিক চলতি বাংলাই এ অভিধানে প্রাধান্য পেয়েছে। # বিশুদ্ধ উচ্চারণের আসল রূপকে ধরে রাখার লক্ষ্যে একঘেয়েমিপূর্ণ একক নীতিমালার পরিবর্তে বাস্তবত ও উর্দু ফার্সীর প্রকৃত উচ্চারণের যথাসাধ্য অনুসরণ।

প্রথম প্রকাশ: জানুয়ারী, ১৯৯৮
৩৯০.০০ ৬০০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৮৪৭
ভাষা: বাংলা
প্রসঙ্গ: অভিধান
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়