ফিকহুল হাদীস ও গুলজারে সুন্নত
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

ফিকহুল হাদীস ও গুলজারে সুন্নত

ঈমান, ওজু, গোসল, জুমার খুতবা, যাকাত, রোজা, হজ্ব, হালাল-হারাম আহার্য, ক্রয়-বিক্রয়, পোশাক-পরিচ্ছদ প্রভৃতি বিষয়ক মাসয়ালা বর্ণনা করা হয়েছে। এছাড়া বিভিন্ন সুন্নাতের বর্ণনা দেয়া হয়েছে।
৩০.০০ ৫০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৮৬
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

আসসালামু আলাইকুম ওয়ারহমাতুল্লাহ্ . .ভাইয়া ! আপনি একি করলেন .আমাদের মতো গরীব অসহায় লোকদের? হায় আফসোস ! কতো মাস'আলা বুকে লুকিয়ে গুলঝারে সুন্নত কিতাবটি ডাঊনলোড করতে এসে ,ফিরে যাচ্ছি , (আল্লাহ্ আপনাকে অর্থের লোভ কুমিয়ে দেয়. … আমীন. ) ……………… لا ير حم الله من لا يرحم الناس ……………………………………… ভাইয়া ! আমার বেশি করে কমেন্ট লেখার সময় নাই বিদায় , এ টুকুই লিখলাম কষ্ট পেলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন so your wrong is not gived Download options. হায় আফসোস! হায় আফসোস. হায় আফসোস হায় আফসোস .______খোদা হাফেজ. ______ আসসালামু আলাইকুম ওয়ারহমাতুল্লাহ্

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়