ফুটলো গোলাপ ইরান দেশে
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

ফুটলো গোলাপ ইরান দেশে

লেখকের কথা
আল্লাহর অশেষ মেহেরবানীতে “ফুটলো গোলাপ ইরানদেশে” প্রকাশিত হল। আমাদের শিশু কিশোরদের দেশের যোগ্য নাগরিক রূপে গড়ে তোলার জন্য চরিত্র গঠনের অন্য কোনো বিকল্প নেই। আর এজন্য দরকার ভাল লোকদের জীবনী সম্পর্কে অবহিত হওয়ার। ছোটদের জন্য সহজ সরল ভাষায় কোন কিছু রচনা করা খুবই কঠিন কাজ। আমি এই কঠিন কাজে হাত দিয় ইরানের কয়েকজন বিশ্ববিখ্যাত কবি, বিজ্ঞানী, চিকিৎসাবিদ ও পন্ডিত ব্যক্তি সম্পর্কে আলোচনা করার চেষ্টা করেছি। এ ব্যাপারে যতটা যত্নের সাথে কাজ করা দরকার ছিল তা’ করতে পারিনি। ইনশাআল্লাহ পরবর্তী সংস্করণে সে ব্যাপারে খেয়াল রাখবো। এসব মনীষীর জীবন গঠনে আগ্রহী হয় তবেই আমার শ্রম সার্থক হবে বলে মনে করি।

প্রথম প্রকাশ: মে, ২০০০
৫৬.০০ ৭০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৮০
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়