জ্ঞান বিজ্ঞান অজ্ঞান
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

জ্ঞান বিজ্ঞান অজ্ঞান

আস্তিক-নাস্তিক বিতর্কের আনুষ্ঠানিক শুরুটাও ব্লগকেন্দ্রিক। মাঠ পর্যায়ে এটার ইফেক্ট অনেক দেরিতে পড়লেও এ দ্বন্দ্ব নতুন নয়। ব্লগপাড়ায় এ নিয়ে দেন-দরবার চলে আসছিলো অনেক আগে থেকেই। তখনো শাহবাগ জাগেনি। তখনো হেফাজত মাঠে নামেনি। দুহাজার নয়/দশ-এর কথা। বাংলা ব্লগপাড়া মাঝেমাঝেই উত্তপ্ত হয়ে উঠতো আস্তিক-নাস্তিক দ্বন্দ্বে। কথা হত, তর্ক হত, বিতর্ক হত। তেমনি একটি তুলনামূলক শালীন বিতর্কের কাগুজে প্রকাশনা ‘জ্ঞান বিজ্ঞান অজ্ঞান। প্রসঙ্গত, ব্লগে যারা লেখালেখি করে, তারা হল ব্লগার। সুতরাং লেখক রশীদ জামীলও একজন ব্লগারই ছিলেন। কুরআন এবং বিজ্ঞান নিয়ে তিন পর্বের ধারাবাহিক একটি লেখা ছিল তার। লেখাটিকে কেন্দ্র করে অ্যান্টি ইসলাম ব্লগাররা ঝাঁপিয়ে পড়ল লেখকের উপর। পুরো পাঁচদিন পাঁচরাত ধরে চলতে থাকল এই বিতর্ক। পুরো ব্লগপাড়ার চোখ ছিল এদিকে। জয়-পরাজয়ের ব্যাপার ছিল না; কিন্তু অবচৈতনিক একধরনের প্রতিযোগিতা ছিল। ফলাফল... ‘জ্ঞান বিজ্ঞান অজ্ঞান’। বইটি ২০১৩ সালের সেপ্টেম্বরে ‘কালান্তর প্রকাশনী’ থেকে প্রথম প্রকাশ হয়েছিল। বিশেষ কারণে বইটির ছাপা এতোদিন বন্ধ ছিল। এদিকে বিভিন্ন মহলের কাছ থেকে বারবার অনুরোধ আসে বইটি বাজারে আনার জন্য। তাই পাঠকদের অনুরোধ বিবেচনায় বইটি পুনরায় প্রকাশ করা হল।

শেষ প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৮
২২৫.০০ ৩০০.০০
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়