জনসাধারণের মাঝে প্রচলিত ভুল-ভ্রান্তি
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

জনসাধারণের মাঝে প্রচলিত ভুল-ভ্রান্তি

মানুষ মাত্রই ভুল করে থাকে। আম্বিয়া আলাইহিমুসসালাম ছাড়া কোন মানুষই নিজেদেরকে পরিপূর্ণ নির্ভুল ও ত্রুটিমুক্ত দাবী করতে পারে না। যাপিত জীবনের বাঁকে বাঁকে প্রকাশ্যে - অপ্রকাশ্যে মানুষের ভুল হয়েই যায়। কিছু কিছু ভুল থাকে যা কেবল ব্যক্তির সাথেই সংশ্লিষ্ট, আর কিছু ভুল থাকে যা ব্যক্তির গণ্ডি ছাড়িয়ে পরিবার,সমাজ- সভ্যতার সাথে সম্পৃক্ত। আবার কিছু ভুল এমনও আছে যা শরিয়তের দৃষ্টিকোণ থেকেই ভুল বলে প্রতিয়মান হয়। ইসলাম সর্বকালে সর্বযুগে মানুষকে এই ভুল-ভ্রান্তি থেকে উদ্ধার করার দায়িত্বে নিরত। সর্বপ্রকার ভুল-ভ্রান্তি থেকে মুক্ত থাকার ব্যবস্থাপত্র ইসলামের রয়েছে। জ্ঞানী উলামায়ে কেরাম নিজেরা তাদের জ্ঞানের আলোকে যাবতীয় ভুল-ভ্রান্তি থেকে বেঁচে থাকবেন। আর জনসাধারণ হক্কানি উলামায়ে কেরামের নির্দেশনা অনুসারে ভুলত্রুটি থেকে বেঁচে থাকবেন। জনসাধারণকে ভুলত্রুটি সম্পর্কে সচেতন করাও উলামায়ে কেরামের অন্যতম দায়িত্ব।

জনসাধারণকে শরয়ী বিধিবিধান সংক্রান্ত ভুলত্রুটি থেকে সতর্ক করার এ দায়িত্বানুভূতি থেকেই হাকিমুল উম্মত হযরত মাওলানা আশরাফ আলী থানভী রহ. "আগলাতুল আওয়াম" নামে একটি সংক্ষিপ্ত পুস্তিকা রচনা করেছিলেন। তিনি এ জাতীয় আরো মাসআলা-মাসায়েল সংযোজন করার জন্য পুস্তিকার ভূমিকাতে আবেদন জানান। তার এ আবেদনে সাড়া দিয়ে অনেকেই এতে আরো মাসআলা-মাসায়েল সংযোজন করেন। মাকতাবাতুল ইসলাম থেকে প্রকাশিত "আগলাতুল আওয়াম" এর এই অনুবাদকর্মটি বৃহৎ সংযোজিত কপি। এতে হযরত মাওলানা মাসিহুল্লাহ খান রহ. এর শাগরিদ ও খলিফা মাওলানা মেহেরবান আলী বারতুভী নব সংযোজন শিরোনামে অনেকগুলো মাসআলা বৃদ্ধি করেছেন।

১৯২.০০ ৩২০.০০
পৃষ্ঠা সংখ্যা : ২৮৭
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়