গান কালের মরণব্যধি
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

গান কালের মরণব্যধি

হে গান শ্রবণকারী!
মনে কর তুমি তোমার বন্ধুবান্ধবদের আড্ডায় আমোদ-প্রমোদ, অনর্থক চিত্তবিনোদন, খেল-তামাশা আর গানবাদ্যে নিমজ্জিত। ইত্যবসরে হঠাৎ তোমাদেরসহ আল্লাহ পাক ভূমি ধসিয়ে দিলেন, অথবা তোমাদের বানর বা শূকরে পরিণত করে দিলেন, তাহলে কী হবে তোমাদের অবস্থা? কী হবে তোমাদের আশ্রয়স্থল? আর এই লাঞ্ছনাকর হীন অবস্থায় মহাপরাক্রমশালী আল্লাহর সাামনে কী হবে তোমাদের জবাব?

হে গান শ্রবণকারী! তুমি কি ভেবেছ, আল্লাহ যদি তোমার শ্রবণশক্তি কেড়ে নেন তাহলে তোমার কী করার আছে, আর তোমার অবস্থা-ই-বা কী হবে? যখন লোকসমাগমে বা বন্ধুদের সাথে বসে থাকবে, তারা কথা বলবে কিন্তু কী বলছে তুমি তা শুনতে পাচ্ছ না, তারা হাসবে কিন্তু কী জন্যে হাসছে তুমি তা বুঝতে পারছ না। বোবার মতো শুধু দু’চোখ দিয়ে দেখছ অথবা হাতের ইশারা দিয়ে একটু-আধটু বুঝার চেষ্টা করছো। এই তো!

প্রথম প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৯
১০৪.০০ ১৬০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৭৯
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়