হাদিসের প্রামাণ্যতা
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

হাদিসের প্রামাণ্যতা

এ বই সম্পর্কে মুফতী মুহাম্মাদ তাকী উসমানী দা.বা. বলেন-
১৯৮৯ খৃস্টাব্দের অক্টোবর মাসে আমাকে একটি আন্তর্জাতিক ইসলামি সংগঠনের পক্ষ হতে শিকাগোতে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক কনফারেন্সে ‘হাদিসের প্রামাণ্যতা’ বিষয়ে বক্তব্য পেশ করার জন্য দাওয়াত দেওয়া হয়। 
অনেকদিন যাবত আমার চিন্তায় রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সুন্নতের বিষয়ে ইংরেজি ভাষায় সংক্ষিপ্ত একটি পুস্তিকা প্রণয়নের প্রয়োজন অনুভূত হচ্ছিল। যাতে নবী কারিম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সুন্নতের সংজ্ঞা, তার সাধারণ অবয়ব-আকৃতি, হাদিসের প্রমাণিকতার স্থান এবং তার গ্রহণযোগ্যতার ব্যাপারে বুনিয়াদি তথ্য-উপাত্ত সরবরাহ করা হবে। 
বিশেষ এই সুযোগ কাজে লাগিয়ে আমি প্রয়োজনকে সামনে রেখে তুলনামূলক একটু বিস্তারিতভাবে এবিষয়ে লিখতে শুরু করলাম। যা এধরনের কনফারেন্সে উপস্থাপন করার জন্য প্রস্তুতকৃত প্রবন্ধ হতে অতিরিক্ত ছিল। সুতরাং বক্ষ্যমাণ এ পুস্তিকাটি সে ধারাবাহিকতার ফলাফল। 
এই কিতাব একজন সাধারণ মানুষের জন্যে রচিত হয়েছে। যে জানতে চায় যে, রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সুন্নত কী? বর্তমান এবং ভবিষ্যতে আগত সর্বযুগের দুনিয়াব্যাপী সকল মুসলমানের জন্য তাঁর আহকাম কেন এবং কিভাবে আমলযোগ্য? আর উম্মত ভবিষ্যৎ প্রজন্মের কাছে তা পৌঁছানোর জন্যে কী পদ্ধতি ও পন্থা অবলম্বন করেছে?
আমার আশা, এই সামান্য প্রচেষ্টা এধরনের প্রশ্নের সংক্ষিপ্ত; তবে স্পষ্ট জবাব প্রদানে সক্ষম। এবং ইসলামি আইনের উৎস হিসেবে সুন্নতের সঠিক স্থান নির্ধারণে কার্যকরী ভূমিকা পালন করবে। উপরন্তু তা হেদায়াতের এমন মশাল; যার আলোকে মুসলমানরা স্বীয় আমলি জিন্দেগি আলোকিত করতে পারবে। পাশাপাশি এটাও আমার আকাক্সক্ষা যে, ‘হাদিসের প্রামাণ্যতা’ সম্পর্কে আমাদের যুগের কয়েকজন লেখকের সৃষ্ট সন্দেহ-সংশয়ও এর মাধ্যমে দূরীভূত হয়ে যাবে। 
আল্লাহ তাআলার দরবারে দোয়া করছি যেন এই সামান্য খেদমতকে কবুল করে নেন। ইহাকে স্বীয় সন্তুষ্টির কারণ এবং পাঠকদের জন্য উপকারী ও কার্যকরী বানিয়ে দেন। আমিন।

৭২.০০ ১২০.০০
পৃষ্ঠা সংখ্যা : ১২৬
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

image01
image02
image01

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়