হ্যাপী থেকে আমাতুল্লাহ
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

হ্যাপী থেকে আমাতুল্লাহ

অনেক ভাই কৌতূহলী হয়ে জিজ্ঞেস করছেন যে, বইটিতে কী রয়েছে? বইটি পড়ে আমরা আমাতুল্লাহ (নাজনীন আক্তার হ্যাপী) সম্পর্কে কতটুকু জানতে পারবো? বইটির তথ্যগুলো কতটুকু সঠিক?

তাদের অবগতির জন্যে বলছি, সাক্ষাৎকারটি গ্রহণ করেছেন ‘সাদিকা সুলতানা সাকী’। তিনি এই মে মাসেরই একটি সূর্যালোকিত সকালে আমাতুল্লাহর রূপনগরের বাসায় তাঁর সামনে ১০৫টি প্রশ্ন লিখিত আকারে পেশ করেন। আমাতুল্লাহ সবকটি প্রশ্নের উত্তর পূর্ণ আন্তরিকতার সঙ্গে দিয়েছেন। সাক্ষাৎকারের যাবতীয় উত্তর দু-টি সাউন্ড রেকর্ডারে রেকর্ড করে নেওয়া হয়। এরপর সেই সাউন্ড রেকর্ডার থেকে শ্রুতিলিখন করে কাগজের পাতায় তুলে আনা হয়। কাজেই সাক্ষাৎকারের বক্তব্যগুলো যে শতভাগ আমাতুল্লাহর মুখনিসৃত, সে ব্যাপারে আপনারা আশ্বস্ত হতে পারেন।

প্রশ্নগুলো পেশ করা হয়েছে, তিনটি ভিন্ন পর্বে।

প্রথম পর্বে আমাতুল্লাহর কাছে তাঁর পারিবারিক জীবন, পড়াশুনা, মিডিয়ায় পদার্পণ, হিদায়াতের পথে সংগ্রাম, স্বামী-সংসার, পরিবার-পরিজন ও নতুন জীবন সম্পর্কে ৪২টি প্রশ্ন করা হয়েছে।

দ্বিতীয় পর্বে আমাতুল্লাহর কাছে তাঁর একান্ত ব্যক্তিগত জীবন, শখ, চাওয়া-পাওয়া ও ভালোলাগার বিষয়গুলো সম্পর্কে ৩১টি প্রশ্ন করা হয়েছে।

আর তৃতীয় পর্বে আমাতুল্লাহর কাছে তাঁর দু-জীবনের পার্থক্যগুলো, বিশেষত শোবিজ জীবনের অন্ধকার দিক, বর্তমান অবস্থান, আদর্শিক দৃষ্টিভঙ্গি ও ভবিষ্যৎ-পরিকল্পনা সম্পর্কে ৩২টি প্রশ্ন করা হয়েছে।

আমাতুল্লাহ যথেষ্ট সময় নিয়ে ভেবে-চিন্তে উত্তর দিয়েছেন। তিনি জানিয়েছেন তাঁর একান্ত ব্যক্তিগত অনুভূতি ও চাওয়া-পাওয়ার কথা। কাউকে আঘাত করে স্পষ্টভাবে বা অস্পষ্টভাবে, আকারে-ইঙ্গিতে কোনো কথা বলেননি। আর আমরাও নিজেদের নেহায়েত কৌতূহল মেটাতে এমন কোনো প্রশ্ন করিনি, যা তাঁকে বিব্রত করতে পারে।

সত্যি বলছি, আমাতুল্লাহর হিদায়াতের পথে উঠে দাঁড়ানোর কথাগুলো আমাদের উদ্দীপ্ত করেছে। তাঁর আলোর পথে পা পিছলে পড়া ও পুনরায় উঠে দাঁড়ানোর সংগ্রাম আমাদের অশ্রুসিক্ত করেছে। আমরা মনে করি, এই অশ্রুভেজা সাক্ষাৎকার আমাদের সামনে এই সত্য স্পষ্ট করে তুলবে যে, ‘হ্যাপী’ থেকে ‘আমাতুল্লাহ’ হওয়ার পথ প্রচণ্ড রকম বন্ধুর!

৯৬.০০ ১৬০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৯৬
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়