ঐতিহাসিক মসজিদ এলবাম
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

ঐতিহাসিক মসজিদ এলবাম

বিগত পনের শত বছরে মুসলিম উম্মাহর যাবতীয় অর্জন ও সাফল্যের মূল উদ্দীপনাই ছিল মসজিদ। আর মসজিদ কেন্দ্রিক শাসন ব্যবস্থাই পৃথিরীর বুকে মুসলমানদের সফলতার শীর্ষে পৌঁছে দিয়েছিল। আর তাই হিজরী প্রথম শতাব্দী থেকে হাজার শতাব্দী পর্যন্ত সুবিশাল মুসলিম বিশ্বের সর্ববৃৎ ও সর্বোৎকৃষ্ট স্থাপনা ছিল মসজিদ। অতিতে ইসলামী খেলাফতের রাজধারী ছিল এমন সব নগরীর দিকে দৃষ্টিপাত করলেই আমরা এই বাস্তাবতার প্রমাণ পাই। যেমন মদীনা মুনাওয়ারা, কায়রো, বাগদাদ, জেরুসালেম, কাইরুয়ান, দামেস্ক, কর্ডোভা ও ইস্তাম্বুল মহানগরীতেরল সেই যুগে যে বিশাল বিশাল মসজিদ নির্মাণ করা হয়েছিল তা আজও এক অসাধারণ স্থাপত্য হিসাবে বর্তমান প্রজন্মের কাছে বিষ্ময়কর হয়ে আছে।অসাধারণ স্থাপত্যশৈলীতে নির্মিত সে সকল মসজিদ দর্শক মাত্রকেই একথা স্মরণ করিয়ে দেয় যে, সর্বোচ্চ গুরুত্ব ও গভীর শ্রদ্ধবোধ না থাকলে এমন দৃষ্টিনন্দন ও অসাধারণ নির্মাণ কখনোই সম্ভব ছিল না। 

মহানবী সা.-এর পবিত্র স্মৃতিবিজড়িত মসজিদসহ মুসলিম বিশ্বের ঐতিহাসিক মসজিদসমূহের নির্মাণইতিহাস ও ছবি সম্বলিত ‘ঐতিহাসিক মসজিদ এলবাম’ বাংলাভাষাভাষী পাঠক-পাঠিকাদের দারুন এক আবেদন সৃষ্টি করবে।

প্রথম প্রকাশ: জানুয়ারী, ২০১৩
৪৮০.০০ ৬০০.০০
পৃষ্ঠা সংখ্যা : ২০০
ভাষা: বাংলা
প্রসঙ্গ: উপহার সামগ্রী
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

image01
image02
image01
image02
image01
image02
image01
image02
image01
image02
image01
image02
image01
image02

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়