হুজুর হয়ে হাসো কেন?
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

হুজুর হয়ে হাসো কেন?

হুজুর বলতে একসময় মসজিদের ইমাম, মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীদেরকে বুঝানো হতো। তবে বর্তমানে হুজুরের তালিকায় যোগ হয়েছে দাড়ি, টুপি, পাঞ্জাবিওয়ালা স্কুল-কলেজ-ভার্সিটি পড়ুয়া শিক্ষার্থীরা। আর বোরকা,আবায়া, হিজাব, নিকাব পরা নারীদেরকে বলা হচ্ছে মহিলা হুজুর কিংবা হুজুরনী।
কথাপ্রসঙ্গে অনেক সময় চলে আসে হুজুরদের এই সমস্যা তো ঐ সমস্যা। হুজুররা আস্তে হাটলে কেউ কেউ বলে তারা আজকে মনে হয় বেশি খেয়ে ফেলছেন এজন্য হাটতে পারছেন না আর জোরে হাটলে কেউ কেউ বলেন তাদের আজ কোথাও দাওয়াত আছে হয়তো এজন্য তাড়াহুড়ো!
বইটিতে কৌতুকছলে সমাজের বিভিন্ন অসঙ্গতি, ডাবল স্ট্যান্ডার্ড তুলে ধরা হয়েছে। আমাদের সমাজে প্রচলিত বিভিন্ন উৎসব(যেমন: বড়দিন, এপ্রিল ফুল, ভ্যালেন্টাইন'স ডে, নিউ ইয়ার, বৈশাখী ইত্যাদি) উদযাপনের পেছনের ব্যাকগ্রাউন্ডগুলো ইবনে ফুলান আর আবু ফুলান রসাত্মকভাবে ইন্টার্ভিউ নিয়েছেন।
বিটিভির জনপ্রিয় অনুষ্ঠানগুলোকে প্যারোডি চরিত্রের মাধ্যমে (যেমন: মিনা-রাজু, সিসিমপুর, ইত্যাদির নানা-নাতি, মামা-ভাগ্নে) বেশ রসাত্মকভাবে বইটিতে তুলে ধরা হয়েছে। টিভির চিরিত্রে তারা যেমন সমাজের অসঙ্গতি (!) তুলে ধরেন, এই বইতেও তাদের চিরচেনা ভঙ্গিতে তারা অসঙ্গতির পাশাপাশি ডাবল স্ট্যান্ডার্ডটাও তুলে ধরেন।

সম্পাদনা: আলী হাসান উসামা
প্রকাশনী: সমর্পণ
শেষ প্রকাশ: অগাস্ট, ২০১৮
১৩১.০০ ১৭৫.০০
পৃষ্ঠা সংখ্যা : ১২০
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়