হাদিস শাস্ত্রবিশারদ ইমাম আবু হানীফা (র)
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

হাদিস শাস্ত্রবিশারদ ইমাম আবু হানীফা (র)

এই গ্রন্থটি পাঠ করলে যে কোন সুবিবেচক পাঠকই বুঝতে পারবেন যে, ইমাম আযম আবু হানীফা রহ. অতি উচ্চমানের হাদীসের ইমাম ছিলেন। তাঁর একক হাদীস সঙ্কলন ‘মুসনাদ আল ইমাম আবু হানীফা’ এর প্রকৃষ্ট প্রমাণ। বুখারী-মুসলিম-এর উস্তাদগণ তার থেকে হাদীস বর্না করেছেন। এছাড়াও ইমাম তিরমিযী, আবু দাউদ, নাসাঈ, ইবনে মাজাহ, আব্দুর রাজ্জাক, বায়হাকী, দারা কুতনীসহ বহু হাদীসের ইমাম অতি আগ্রহের সাথে ইমাম আবু হানীফার রেওয়ায়াত নিজ নিজ সঙ্কলনে উপস্থাপন করছেন। ইমাম আবু হানীফা সাধারণত হাদীস বর্ণনার সময় ওই সকল হাদীসকে অগ্রাধিকার দিতেন যেগুলোকে তিনি সিদ্ধান্তমূলক মনে করতেন। এ কারণে তাঁর রেওয়ায়াতের সংখ্যা তাঁর জানা হাদীসের তুলনায় অনেক কম। তারপরও তিনি মধ্যম সংখ্যক রেয়ায়াতকারী হিসেবে প্রতিষ্ঠিত।

প্রথম প্রকাশ: অক্টোবর, ২০১২
২৭০.০০ ৩০০.০০
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

ভাল

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়