ঈমানের দাবী ও আমাদের জীবন
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

ঈমানের দাবী ও আমাদের জীবন

বিশ্বশ্রেষ্ঠ দ্বীনী বিদ্যাপিঠ হলো দারুল উলূম দেওবন্দ। তার বর্তমান সনামধন্য মুহতামিম হলেন হযরত মাওলানা মুফতী আবুল কাসেম নু‘মানী ছাহেব দা. বা.। তাঁর অন্যতম বৈশিষ্ট্য হলো মুসলিম উম্মাহর ইসলাহ ও সংশোধন, মুসলিম সমাজের তারাক্কী ও উন্নতির চিন্তা সবসময় তাঁকে অস্থির ও ব্যাকুল করে রাখে। সেই ব্যাকুলতায় তিনি নিরন্তর ছুটে যান দেশ থেকে দেশান্তরে। হাজির হন তাঁর মুসলিম ভাইদের দুয়ারে। দস্তক দেন তাদের হৃদয়মনের রূদ্ধদ্বারে। এবং হৃদয়ের সবটুকু আবেদন ও আকুতি দিয়ে তাদের আহ্বান করেন আলোর পথে, দিশার পথে। মুক্তির পথে, জাগরণের পথে। ফলে সে আহ্বানে আলোর দিকে ফিরে এসেছে আঁধারের কত মানুষ। দিশা পেয়েছে দিকভ্রান্ত কত মুসাফির। মুক্তির সন্ধান পেয়েছে ভ্রষ্টতার শিকার কত ভবঘুরে। জাগ্রত হয়েছে কত ঘুমন্ত-গাফেল ব্যক্তি।
জীবনজাগানিয়া তাঁর সে সকল আহ্বানের উপকারিতাকে আরও ব্যাপক-বিস্তৃত করার লক্ষে, আরও অনেক মানুষের জীবনে আলো বিকিরণের লক্ষে এবং সে আলোকে আগত প্রজন্মেরও কাছে পৌঁছে দেওয়ার লক্ষে গ্রন্থের রূপ দান করা হয়েছে- খুতবাতে নু‘মানী দ্বিতীয় খ--এর বাংলা রূপ “ঈমানের দাবী ও আমাদের জীবন”। এতে স্থান পেয়েছে- ঈমান-ইসলামের দাবী ও আবেদন, তাকওয়ার গুরুত্ব ও দাবী, আল্লাহ-রাসূলের মহব্বত ও ভালোবাসা, কুরআন হিফজের মহিমা ও উপকারিতা; চরিত্র, লেনদেন ও সমাজ সংশোধন, দুনিয়ার অস্থায়িত্ব এবং আখেরাতের হিসাবনিকাশ ইত্যাদি গুরুত্বপূর্ণ সমকালীন আরও অনেক বিষয়ের দরদমাখা বয়ান ও আহ্বান।

প্রথম প্রকাশ: সেপ্টেম্বর, ২০১৯
২০৪.০০ ৩৪০.০০
পৃষ্ঠা সংখ্যা :
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়