ইসলামে মধ্যপন্থা ও পরিমিতিবোধ
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

ইসলামে মধ্যপন্থা ও পরিমিতিবোধ

অনেক ব্যাপারে আমরা হয়তো বাড়াবাড়ির শিকার। আবার কোনো কোনো ব্যাপারে চরম শৈথিল্যের শিকার। আমাদের আশপাশের লোকদের অবস্থাও ব্যতিক্রম নয়। এটি আমাদের জাতীয় সমস্যা। অথচ এ সমস্যা এমন মারাত্মক যে এ থেকে বের হয়ে আসা ব্যতীত ব্যক্তি, পরিবার ও সমাজ কেউই দ্বীনদারীর কাক্সিক্ষত সুফল লাভ করতে পারবে না। সে বিবেচনায় ইসলামে মধ্যপন্থা ও পরিমিতিবোধের গুরুত্ব শিরোনামে মাসিক আলকাউসারে যে লেখাগুলো ছাপা হয়েছে তার একটি গ্রন্থবদ্ধ রূপ আমরা দিয়েছি। এটি এ বিষয়ের প্রথম খ-। পরবর্তীতে ইনশাআল্লাহ আরো কিছু লেখা এ বিষয়ে লেখা হবে বলে গ্রন্থকার আশ্বাস দিয়েছেন।
এ রচনাটির উপকারিতা তো অনেক পাঠক ও সচেতন উলামায়ে কেরামসহ সমাজের গণ্য-মান্য অনেকেই উপলব্ধি করেছেন। সাহিত্যমান সম্পর্কেও বর্তমান সময়ের সচেতন পাঠকদের অনেকের কথা ও মন্তব্য আমার জানার সৌভাগ্য হয়েছে। তা ছাড়া এ লেখাটি ইসলামের সৌন্দর্য ও উপযোগিতার যে স্তরের প্রতিনিধিত্ব করছে তার দাবিও হলো এটা গ্রন্থাকারে প্রকাশকালে তার ভাব-গাম্ভীর্য ও উচ্চমান বজায় রাখা। আমরা আমাদের সাধ্যমতো সে বিষয়ে চেষ্টা করেছি। এ কিতাব পাঠ করলে দ্বীনী ও দুনিয়াবী অনেক ব্যাপারেই আমাদের বাড়াবাড়ি ও শৈথিল্য দৃষ্টিগোচর হবে, সাথে সাথে সে সকল বিষয়ের মধ্যপন্থা ও পরিমিতিবোধ সম্পর্কেও ধারণা হবে। ফলে ইসলামী বিধান জেনে সেমতে আমলের মাধ্যমে কাক্সিক্ষত ফল লাভ করে, দুনিয়া ও আখেরাতের শান্তি, সম্মান ও সুখ লাভ সম্ভব হবে ইনশাআল্লাহ্।

প্রথম প্রকাশ: এপ্রিল, ২০১৭
১৭৪.০০ ২৯০.০০
পৃষ্ঠা সংখ্যা : ২৩৯
ভাষা: বাংলা
প্রসঙ্গ: প্রসঙ্গ ইসলাম
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়