ইসলামের ইতিহাস (২য় খণ্ড)
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

ইসলামের ইতিহাস (২য় খণ্ড)

কুরআন, হাদিস, তাফসির, ফিকহ, আকাইদ প্রভৃতি ধর্মীয় গ্রন্থের অনুবাদের সাথে সাথে ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ ইবনে ইসহাক, ইবনে হিশাম এবং আল্লামা ইবনে কাছিরের মত বিখ্যাত ঐতিহাসিকদের বিরচিত ইসলামের ইতিহাস বিষয়ে প্রামান্য এবং নির্ভরযোগ্য বহু গ্রন্থের অনুবাদ প্রকাশ হয়েছে । এরই ধারাক্রমে ২০০৩ ইং সালে প্রকাশ হয়েছে ঐতিহাসিক এবং সাহিত্যিক মাওলানা আকবার শাহ নজিবাবাদী প্রণীত 'তারিখে ইসলাম' গ্রন্থের বাংলা অনুবাদ "ইসলামের ইতিহাস" প্রথম খন্ড ।

ইতিহাস হলো জাতির দর্পণ স্বরূপ । এর মাধমে মানুষ জানতে পারে বিগত দিনের সাফল্য ও ব্যার্থতার ইতিকথা । আর জানতে পারে এর কারণসমূহ । তাই মানুষ ইতিহাস পাঠে সাবধানী হয় , ভবিষ্ৎ পরিকল্পনায় বিচক্ষনতার পরিচয় দেয়, সঠিক সিদ্দান্ত গ্রহণে সচেষ্ট, উত্সাহিত ও অনুপ্রানিত হয় । ইতিহাসকে জাতির বিবেক বলা চলে । এটা একটা জাতির দিক-দর্শন যন্ত্রের মত ও কাজ করে ।

ঐতিহাসিক মাওলানা আকবার শাহ খান নজিবাবাদী তার গ্রন্থের প্রথমদিকে ইতিহাসের সংজ্ঞা, ইতিহাস পাঠের প্রয়োজনীয়তা, ইসলামের ইতিহাস ও সাধারন ইতিহাস সংক্রান্ত পরযালোচনা করেছেন । এরপর আরবদেশ, আরবদেশের অবস্থান, প্রকৃতি ও এর অধিবাসী সম্পর্কিত আলোচনা করা হয়েছে । পরবর্তী পর্যায়ে হজরত মুহাম্মদ (সা :) - এর জন্ম হতে ওফাত পর্যন্ত যাবতীয় ঘটনা সবিস্তারে আলোচনা করা হয়েছে । গ্রন্তখানির পরিসমাপ্তি ঘটেছে খুলাফায়ে রাশেদের আমলে ইসলাম প্রচার, দেশ বিজয় ও রাজ্য শাসন ইত্যাদি বিষয়ের নিখুত ও হৃদয়গ্রাহী উপস্থাপনার মাধ্যমে । যার ফলে গ্রন্থখানি প্রনবন্ত, অনবদ্য ও অনিন্দরুপ পরিগ্রহ করেছে ।

৫১০.০০ ৫৬৫.০০
পৃষ্ঠা সংখ্যা : ৫৮১
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

image01
image02
image01
image02
image01
image02
image01
image02
image01
image02
image01
image02
image01

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়