জাস্ট ফাইভ মিনিটস (সিরিয়ার কারাগারে রুদ্ধশ্বাস নয় বছর)
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

জাস্ট ফাইভ মিনিটস (সিরিয়ার কারাগারে রুদ্ধশ্বাস নয় বছর)

সিরিয়ার কারাগারে রুদ্ধশ্বাস নয় বছর।

.সিরিয়া। ইতিহাস ও সংস্কৃতিতে সমৃদ্ধ প্রাচীন নগরী। অসংখ্য মানবসভ্যতার আবাসভূমি। যুগ-যুন্তান্তরের ঘাত-প্রতিঘাতে ভরা সিরিয়ার ইতিহাস। সেই ইতিহাসেরই এক ধারাবাহিক অংশ ১৯৭৯ সাল। সিরিয়ার ইসলামপন্থী সংগঠনের সদস্যরা সরকারের সাথে সশস্ত্র সংগ্রাম শুরু করে। হাফেজ আল আসাদ চূড়ান্ত কঠোরতার সাথে সংগ্রামীদের দমন করেন। এই গৃহযুদ্ধের নিশানা হয়ে বহু সংখ্যক নিরপরাধ নাগরিক, সাধারণ নারী-পুরুষ ও নিষ্পাপ শিশু নিহত হয়। আহত হয় অসংখ্য বনি আদম। কারান্তরীণ হন বহু নিরপরাধ নারী-পুরুষ।
.
এমনই কারানির্যাতনের শিকার হিবা দাব্বাগ।
মাঝরাতে গোয়েন্দা সংস্থার গাড়ি কর্কশ শব্দে এই নারীর এপার্টমেন্টের সামনে এসে থামলো। তারা তার কাছে কাছে কেবল ৫ মিনিট সময় চাইলো। কিন্তু সে নিয়ে গেল হিবা দাব্বাগের জীবনের ৯টি বছর।
.আলোচ্য গ্রন্থ সেই ৯ বছরেরই কারগুজারি। দিনপঞ্জি।
সিরিয়া যুদ্ধের অতীত, বর্তমান ও ভবিষ্যতের অসংখ্য প্রশ্নের উত্তর পাওয়া যাবে ❝জাস্ট ফাইভ মিনিটস❞ বইয়ে। নির্মোহ ও স্বচ্ছদৃষ্টিতে। এ বই তার পাঠককে এক নতুন দুনিয়ায় নিয়ে যাবে, যে দুনিয়া শিহরণ জাগানিয়া, অচিন্তনীয় ও বাস্তবসম্মত। এ বই বিশ্ব রাজনীতি, মধ্যপ্রাচ্য ও মুসলিমবিশ্ব নিয়ে আমাদের উদাস চিন্তা-ভাবনাকে পাল্টে দেবে। অনেকটা ঘুমন্ত ব্যক্তিকে কষে চড় দিয়ে জাগিয়ে তোলার মতো। এ বই পাঠককে এমন সব সত্যের মুখোমুখী করবে যা থেকে পালাবার জো নেই। এ বই আপাত পক্ষপাতহীন, সত্যাশ্রয়ী ও একই সঙ্গে মানবিকও।
.কারানির্যাতিত হিবা দাব্বাগের বিশ্বাসদীপ্ত কলমে উঠে এসেছে সিরিয়ার কারাগারে রুদ্ধশ্বাস নয় বছরের শিহরণজাগানিয়া ঘটনাপরম্পরা।

অনুবাদক: জোজন আরিফ
শেষ প্রকাশ: এপ্রিল, ২০১৮
২৪৭.০০ ৩৮০.০০
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়