কাশ্মীরের কান্না
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

কাশ্মীরের কান্না

কাশ্মীর এই উপমহাদেশের বুকে এমনই এক ভাগ্যবিড়ম্বিত জনপদ, যেখানকার মানুষ সুদীর্ঘ অর্ধশতাব্দীরও অধিককাল ধরে আযাদীর জন্য লড়াই চালিয়ে যাচ্ছে। প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি কাশ্মীর, হাজারো মুসলিম নারীর লুণ্ঠিত সম্ভ্রম, নির্যাতিত মুজাহিদদের হাহাকার, স্বাধীনতাকামী তরুণ-যুবকদের আর্তচিৎকারের মাঝেও প্রতিনিয়ত এখানে আকুল আওয়াজ ওঠে স্বাধীনতার। অথচ বিশ্ববিবেক যেন কাশ্মীরের ব্যাপারে এখনও মুখে কুলুপ এঁটে রয়েছে। পাশ্চাত্য ইহুদীবাদী এবং ভারতীয় ব্রাহ্মণ্যবাদী মিডিয়া কাশ্মীরী জনতার এই আযাদী-আন্দোলনকে সন্ত্রাস, বিচ্ছিন্নতাবাদ আখ্যা দিয়ে বিশ্বাবাসীকে ধোকা দিয়ে চলেছে। তাই কাশ্মীরের জমিনে হাজারো শহীদের খুন চাপা পড়ে যাচ্ছে, সেখানকার সংখ্যাগরিষ্ঠ মুসলমানদের কুরবানী, আযাদীর জন্য তাদের হাহাকার, তাদের সংগ্রাম, আশা-আকাক্সক্ষা সঠিকভাবে তুলে ধরার গরজ খুব কমই চোখে পড়ে। পত্র-পত্রিকায় সেখানকার সংঘাতের, হতাহতের খবরই কেবল চোখে পড়ে।
কাশ্মীর সম্পর্কে জানার আগ্রহের কমতি নেই বাংলাদেশের মানুষের। তাদের জীবনযাত্রা, সামাজিক ও ভৌগোলিক অবস্থা, তাদের ইতিহাস-ঐতিহ্য, সংগ্রাম ও কুরবানীর সামান্যতম অংশ নিয়ে রচিত হলো ‌‌কাশ্মীরের কান্না

প্রকাশনী: বই ঘর
প্রথম প্রকাশ: ফেব্রুয়ারী, ২০০১
১৪৪.০০ ২৪০.০০
পৃষ্ঠা সংখ্যা : ১৭৫
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়